ই-পেপার  বুধবার ১৭ জুলাই ২০১৯ ২ শ্রাবণ ১৪২৬
ই-পেপার  বুধবার ১৭ জুলাই ২০১৯

বগুড়ায় সাড়ে ছয় কোটি টাকা আত্মসাৎ, দম্পতি আটক

বগুড়ায় ভুয়া শিক্ষাপ্রতিষ্ঠান খুলে শিক্ষার্থী ও চাকরিপ্রত্যাশীদের ছয় কোটি ২৮ লাখ টাকা আত্মসাতের অভিযোগে এক দম্পতিকে আটক করা হয়েছে।
ঢাকার সিআইডি পুলিশের ইন্সপেক্টর লুৎফর রহমান রোববার দুপুরে তাদের ঢাকার শান্তিনগর পোস্ট অফিসের সামনে ...
বগুড়ায় মহিলা ভাইস চেয়ারম্যানের আত্মহত্যার চেষ্টা, হাসপাতালে মৃত্যু

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পিলু মমতাজ শিউলী(৫০) আত্মহত্যার চেষ্টার পর হাসপালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন। তিনি সারিয়াকান্দি উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং চন্দন বাইশা ইউপি সদস্য তোজাম্মেল হোসেনের ...
সাপাহারে কর্তৃপক্ষের অবহেলায় কলেজ মাঠে জলাবদ্ধতা

প্রায় ৫বছর ধরে নওগাঁর সাপাহারের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ সাপাহার সরকারি ডিগ্রি কলেজ ক্যাম্পাসে অল্প বৃষ্টিতেই জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। এতে করে মহা বিপদে পড়েছে কলেজের প্রায় ৭হাজার শিক্ষার্থী।  কলেজের নিজস্ব কোন ড্রেনেজ ব্যবস্থা না ...
মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, নিহতের সংখ্যা বেড়ে ১১
সিরাজগঞ্জে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ১১ জনে দাঁড়িয়েছে। সব লাশ উদ্ধারের পর স্বজনদের কাছে হস্তান্তর করেছে সিরাজগঞ্জ জেলা প্রশাসন, জিআরপি থানা পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।
মঙ্গলবার ভোর ৩টার পর সিরাজগঞ্জ জেলা ...
ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের আরোহী নিহতের ঘটনায় তদন্ত কমিটি
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বরযাত্রীবাহী মাইক্রোবাসের ১১ আরোহী নিহত হওয়ার ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সোমবার রাতে তদন্ত কমিটিটি গঠন করেছে পাকশী বিভাগীয় রেল কর্তৃপক্ষ।
এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ...
ট্রেনের ধাক্কায় নিহত ছেলের লাশ দেখে বাবার মৃত্যু
সিরাজগঞ্জে বিয়ের মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় নিহত বরযাত্রী সুমনের লাশ দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে তার বাবা মুছা শেখ মারা গেছেন। সোমবার রাতে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ছেলের লাশ দেখতে গিয়ে মারা যান তিনি।
এর আগে ...
ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ১০
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের দশ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত পাঁচজন আহত হয়েছেন।
সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঢাকা-ঈশ্বরদী রেল সড়কের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী এলাকার অরক্ষিত রেল ক্রসিংয়ে এ ...
পাবনায় বজ্রপাতে একই পরিবারের তিনজনসহ চার কৃষকের মৃত্যু
পাবনার বেড়া উপজেলায় বজ্রপাতে একই পরিবারের তিনজনসহ চারজনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর সোয়া ৩ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের বাবা ও ছেলে রয়েছে।
নিহতরা হলেন পাবনা বেড়া উপজেলার চাকলা ...
যমুনার পানি বৃদ্ধিতে ঘরছাড়া দেড়’শ পরিবার
টানা ৭ দিন বৃষ্টি ও প্রতিবেশী দেশ ভারত থেকে নেমে আসা পানিতে দেশের প্রধান নদ- নদীর পানি বাড়ছে। বগুড়ার সারিয়াকান্দি-সোনাতলায় ৪টি চরের প্রায় দেড় শ’ ঘরবাড়ি গত দুইদিনে যমুনা নদী গর্ভে বিলীন ...
নাটোরের লালপুরে ক্রসফায়ারে শুটার মানিক নিহত
হত্যা করে গাড়ি ছিনতাই, ডাকাতি, দস্যুতা সহ ১৫টির অধিক মামলার আসামী শুটার মানিক ওরফে সুমন (৪৮) শনিবার (১৩ জুলাই) রাত ২টার দিকে ক্রসফায়ারে নিহত হয়েছে। নিহত মানিক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পূর্বটেংরী ...

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]