ই-পেপার বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

ডিএনসি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি আবুল, সম্পাদক শামীম
প্রকাশ: শুক্রবার, ৯ জুন, ২০২৩, ৯:১৬ পিএম  (ভিজিট : ৯০৮)
বাংলাদেশ নারকটিক্স কন্ট্রোল সার্ভিস এসোসিয়েশনের নতুন সভাপতি হয়েছে আবুল হোসেন ও সাধারণ সম্পাদক শামীম হোসেন। শুক্রবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে সংস্থাটির কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের (ডিএনসি) অতিরিক্ত পরিচালক আহসানুর রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।

নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ডিএনসির চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক আবুল হোসেন। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সংস্থার ফরিদপুর কার্যালয়ের উপ-পরিদর্শক মো. শামীম হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে সংস্থাটির টাঙ্গাইল জেলা কার্যালয়ের উপ-পরিচালক বিপ্লব কুমার মোদক, আইন সম্পাদক পদে সহকারী পরিচালক ইফতেখার উমায়ের এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সিরাজুল মোস্তফা মুকুল জয়ী হন।

এছাড়া কর্মকর্তাদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি পদে দুলাল কৃষ্ণ সাহা, সহ-সভাপতি পদে শামীম আহমেদ, মো. রাশেদুজ্জামান, যুগ্ন সাধারণ সম্পাদক পদে উর্মি দে এবং মো. আলী হায়দার রাসেল, কোষাধ্যক্ষ পদে আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক পদে রাহুল সেন, প্রচার সম্পাদক পদে কাসফিয়া আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. মেহেদী হাসান, গবেষণা ও প্রকাশনা পদে মুহাম্মদ খালেদুল করিম, সমাজকল্যাণ সম্পাদক পদে মো. আবু জাফর, মহিলা বিষয়ক পদে শিরিন আক্তার, উচ্চ শিক্ষা ও আন্তর্জাতিক সম্পাদক পদে সুব্রত সরকার শুভ, আপ্যায়ন সম্পাদক পদে আব্দুল আলিম নির্বাচিত হয়েছেন।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close