ই-পেপার  বুধবার ১৭ জুলাই ২০১৯ ২ শ্রাবণ ১৪২৬
ই-পেপার  বুধবার ১৭ জুলাই ২০১৯

সিরাজগঞ্জে মাদকব্যাবসায়ীদের দুই গ্রুপের গোলাগুলি, নিহত ১
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯, ১১:০৬ এএম আপডেট: ০৬.০৫.২০১৯ ৭:১১ পিএম | অনলাইন সংস্করণ

সিরাজগঞ্জে মাদকব্যাবসায়ীদের দুই গ্রুপের গোলাগুলি, নিহত ১

সিরাজগঞ্জে মাদকব্যাবসায়ীদের দুই গ্রুপের গোলাগুলি, নিহত ১

সিরাজগঞ্জে দু‘দল মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।  এ ঘটনায় নুরুল ইসলাম ওরফে মোহন (৫০) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার ভোর রাতের কোন এক সময় সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর রেলওয়ে ষ্টেশনে এই ঘটনাটি ঘটে।  সকালে মোহনের ‘গুলিবিদ্ধ লাশ’ উদ্ধার করে পুলিশ।

নিহত মাদক ব্যবসায়ী নুরুল ইসলাম ওরফে মোহন জেলা শহরের এক সময়ের ‘মাদকপল্লী’ হিসেবে খ্যাত মাহমুদপুর মহল্লার ২নং গলির মৃত হায়াত আলীর ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ স্থানীয়দের বরাদ দিয়ে জানান, একাধিক মাদক মামলার চিহ্নিত ও শীর্ষ আসামী মোহন প্রায় এক মাস আগে কারাগার থেকে বের হয়।  জেল থেকে বের হয়েই আবারো মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে সে।

গত ক’দিন থেকেই মাদক ব্যবসার বকেয়া লেনদেন নিয়ে তার অন্যান্য সহকর্মীদের সাথে দ্বন্দ্বের সৃষ্টি হয়।  আর মাদক বিক্রির লেনদেন নিয়ে দ্বন্দ্বের জেরেই প্রতিপক্ষের সাথে গুলিবিনিময়কালে গুলিবিদ্ধ হয়ে সে মারা যান। সকালে রায়পুর রেল স্টেশনের পাশে তার লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।  পরে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]