ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯ ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯

এই ঈদে ছেলেদের পোশাক
তাবাস্সুম তানজিম
প্রকাশ: মঙ্গলবার, ১৪ মে, ২০১৯, ৩:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

এই ঈদে ছেলেদের পোশাক

এই ঈদে ছেলেদের পোশাক

ঈদ মানেই আনন্দ, নতুন পোশাকের সাজে নিজেকে নতুন করে উপস্থাপন করা। তীব্র গরমের কথা চিন্তা করে এবারের ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়। ঈদুল ফিতরকে সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ডগুলো নিয়ে এসেছে গুণগত মানসম্পন্ন পোশাকের সমাহার। সব ধরনের ক্রেতার ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই সাজানো হয়েছে এবারের ঈদ আয়োজন।

জেন্টাল পার্ক : ঈদ উপলক্ষে আরামদায়ক পোশাক এনেছে জেন্টাল পার্ক। ছেলেদের জন্য থাকছে শার্ট, পাঞ্জাবি, হাফ হাতা শার্ট, ফতুয়া ইত্যাদি। এগুলোর এক-একটার দাম সব রিজেনেবল। হাফ হাতা শার্টের মূল্য শুরু হচ্ছে ১৩৯০ টাকা থেকে, ফতুয়ার মূল্য ১৫৯০ টাকা, পাঞ্জাবির মূল্য ১৫৯৫ টাকা, আর শার্টের মূল্য ১৮৯০ টাকা। সবগুলো পোশাকই থাকছে গরমকে মাথায় রেখে কটন ফেব্রিকের ওপর। বন্ধুরা শপিংকমপ্লেস্ক লেভেল-৩।

ক্লাব হাউজ : ঈদে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে নতুন একটি শোরুম খোলা হয়েছে। এই শোরুমে থাকছে সব ধরনের পোশাক। ছেলে-মেয়ে উভয়ের পোশাক থাকছে। তবে ছেলেদের পোশাকের মধ্যে থাকছে পাঞ্জাবি, শার্ট, বেøজার, প্যান্ট, বেল্ট ইত্যাদি। পাঞ্জাবি শুরু হয়েছে ১৪৯০-৩০০০ পর্যন্ত, শার্ট শুরু ১৪৯০ থেকে, বেল্ট ১০০০ থেকে শুরু আর প্যান্টের মধ্যে থাকছে ডেনিম। বন্ধুরা শপিংকমপ্লেস্ক লেভেল-৭।

ফ্রি ল্যান্ড : ফ্রি ল্যান্ডে ঈদ আয়োজনে থাকছে এক্সক্লুসিভ পোশাকের সমারোহ। ছেলেদের জন্য থাকছে টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট, প্রিমিয়াম ডেনিম, জুতা ইত্যাদি। এবার পাঞ্জাবির মধ্যে কারচুপি পাঞ্জাবির দাম ৩২৮০ থেকে শুরু আর মেটারিয়েল থাকছে কটন মিক্স, সিনথেটিক। জুতার দাম শুরু হচ্ছে ৪২৯০ থেকে। এ ছাড়া বিকাশে পেমেন্ট করলে ২০ শতাংশ ক্যাশব্যাক। বন্ধুরা শপিংকমপ্লেস্ক লেভেল-১।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]