ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯ ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯

হ্যাকিং আতঙ্কে তারকারা
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১৫.০৫.২০১৯ ১২:১৬ পিএম | প্রিন্ট সংস্করণ

হ্যাকিং আতঙ্কে তারকারা

হ্যাকিং আতঙ্কে তারকারা

তারকাদের কাছে সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয়তা পেয়েছে। বলা চলে ফেসবুক ছাড়া তারকাদের চলেই না। ফেসবুক আইডি হ্যাকিং বিষয়টা খুবই অস্বস্তিকর ও বিব্রতকর।
আর এই হ্যাকিংয়ের মারাত্মক শিকার হচ্ছে শোবিজের তারকারা। পানির স্রোতের মতো তারকাদের আইডি হ্যাক হচ্ছে। প্রায় প্রতি মাসেই খবর পাওয়া যায় কোনো না কোনো তারকা আইডি হারাচ্ছেন।
মঙ্গলবার রাতে চারজন তারকার ফেসবুক আইডি ডিজেবল দেখাচ্ছে। তারা হলেন অভিনেতা অপূর্ব, লাক্স তারকা টয়া, অভিনেত্রী পূজা চেরী ও গায়ক ইমরান। ফেসবুকে তাদের আইডিটি পাওয়া যাচ্ছে না। অন্যদিকে অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনের ফেসবুকটি হ্যাক করতে না পারলেও ইনস্টাগ্রামটি ঠিকই দখলে নিয়ে গেছে।
তবে গত বছর হ্যাকিংয়ের কবলে পড়েছেন চলচ্চিত্র তারকা পপি, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, জায়েদ খান, সাইমন, বাপ্পী, বিপাশা কবির, কণ্ঠশিল্পী সালমা, আনিসুর রহমান মিলন, সাবিলা নূর, আশনা হাবিব ভাবনা প্রমুখসহ আরও অনেকে।
সামাজিক যোগাযোগ মাধ্যমের যেকোনো অ্যাকাউন্টই খুবই ব্যক্তিগত একটি বিষয়। এটি অন্যের হাতে যাওয়া মানে বিব্রতকর একটি পরিস্থিতির মুখে পড়া। তারকারা তাদের ভক্ত-অনুরাগীদের অনুরোধ করেছেন নতুন কোনো আইডিতে যুক্ত না হতে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]