ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯ ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯

টাঙ্গাইলে জমিতে ধান পোড়ানোর ঘটনা পরিকল্পিত : খাদ্যমন্ত্রী
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০১৯, ২:৪৯ পিএম | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলে জমিতে ধান পোড়ানোর ঘটনা পরিকল্পিত : খাদ্যমন্ত্রী

টাঙ্গাইলে জমিতে ধান পোড়ানোর ঘটনা পরিকল্পিত : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, টাঙ্গাইলে ধান পোড়ানোর ঘটনা একটি পরিকল্পিত বিষয়। কারন একজন পিতা কখনই তার বিকলাঙ্গ সন্তানকে গলাটিপে মেরে ফেলতে পারবে না।  তেমনি ধানের দাম দুইশত টাকা হলেও একজন কৃষক কখনো তার নিজ হাতে উৎপাদিত ধান জমিতে পোড়াতে পারে না, কখনোই পোড়াবে না, এমন নজির নেই ।

মন্ত্রী বলেন, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি মহল  পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।  তদন্ত করে এই ষড়যন্ত্রের কুশীলবদের খুজে বের করা হবে।  

একটি জাতীয় দৈনিকের (প্রথম আলো) নাম উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, সাংবাদিকদের ডেকে নিয়ে জমির পাকা ধানে আগুন দেয়া ও বিশেষ ঐ পত্রিকায় ফলাও করে তা প্রকাশ করার মাধ্যমেই এটি প্রমান হয়েছে যে একটি বিশেষ গোষ্ঠী সরকারকে পযর্দুস্ত করার অপপ্রয়াশে লিপ্ত রয়েছে।  এদের প্রতিহত করতে হবে।

খাদ্যমন্ত্রী বুধবার সকালে সিরাজগঞ্জে খাদ্য বিভাগ আয়োজিত অভ্যান্তরীন বোরো সংগ্রহ ২০১৯ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে এ কথাগুলো বলেন।

সিরাজগঞ্জ জেলা খাদ্য নিয়ন্ত্রক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইফতেখার উদ্দিন শামীম, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন প্রমুখ।                                                                                                




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]