ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

স্টার সিনেপ্লেক্সে আসছে ‘পোকেমন : ডিটেকটিভ পিকাচু’
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০১৯, ৫:৫১ পিএম | অনলাইন সংস্করণ

স্টার সিনেপ্লেক্সে  আসছে ‘পোকেমন : ডিটেকটিভ পিকাচু’

স্টার সিনেপ্লেক্সে আসছে ‘পোকেমন : ডিটেকটিভ পিকাচু’

১০ মে আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে কল্পরহস্যভিত্তিক ছবি ‘পোকেমন: ডিটেকটিভ পিকাচু’। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ১৭ মে।

ভিডিও গেম ডিটেকটিভ পিকাচু অবলম্বনে নির্মিত হয়েছে এ ছবি। পরিচালনা করেছেন রব লেটারম্যান। প্রধান চরিত্রে অভিনয় করেছেন রায়ান রেনল্ড। আরো রয়েছেন জাস্টিস স্মিথ, ক্যাথরিন নিউটন, সুকি ওয়াটারহাউজ প্রমুখ।

পোকেমন গেম ও অ্যানিমেশন সিরিজ বেশ জনপ্রিয় বিশ্বজুড়ে। এটি পোকেমন কোম্পানিরই একটি গেম। ২০১৬ সালে বাজারে আসে তাদের নতুন গেম ‘ডিটেকটিভ পিকাচু’। গেমটি বেশ জনপ্রিয়তা পায়। তখনই এই গেম নিয়ে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেয় পোকেমন। তাদের সঙ্গে ছবির প্রযোজনায় যুক্ত হয় ওয়ার্নার ব্রাদার্স পিকচার্স এবং লিজেন্ডারি পিকচার্স।

পোকেমন ফ্রাঞ্চাইজির প্রথম লাইভ অ্যাকশন ছবি এটি। ছবিতে ডিটেকটিভ পিকাচু (রায়ান) জাস্টিন স্মিথকে সাহায্য করবেন তার মাকে খুঁজে পেতে। সেখানে ক্যাথরিন নিউটন থাকছেন সাহসী সাংবাদিক হিসেবে। আরও দেখা যাবে সুকি ওয়াটারহাউস, কেন ওয়াতানাবে ও বিল নিগিকে। যদিও ব্রিটিশ অভিনেত্রী ও সংগীতশিল্পী রিটা ওরা এ ছবিতে থাকছেন বলে সংবাদ প্রকাশ হয়েছিলো, কিন্তু শেষ পর্যন্ত তাকে নেয়া হয়নি।

গত ৩ মে জাপানে মুক্তি পেয়েছে ‘পোকেমন : ডিটেকটিভ পিকাচু’। সেখানে বেশ ভালো সাড়া পেয়েছে ছবিটি। আশা করা হচ্ছে যুক্তরাষ্ট্রসহ অন্যান্য দেশেও দর্শকদের মন জয় করবে। এরইমধ্যে সমালোচকরা ছবিটি নিয়ে ইতিবাচক মন্তব্য করেছেন। রটেন টমেটোস, হলিউড রিপোর্টারের রেটিংয়েও ভালো অবস্থানে আছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]