ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯ ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯

তামিম-লিটনের ব্যাটে দারুণ শুরু
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০১৯, ৮:৪৫ পিএম আপডেট: ১৫.০৫.২০১৯ ৯:২৫ পিএম | অনলাইন সংস্করণ

তামিম-লিটনের ব্যাটে দারুণ শুরু

তামিম-লিটনের ব্যাটে দারুণ শুরু

ফাইনাল নিশ্চিত হয়েছে আগেই। আয়ারল্যান্ডের বিপক্ষে ‘নিয়মরক্ষা’র ম্যাচে বাংলাদেশের লক্ষ্য ২৯৩। সেই লক্ষ্যে ডাবলিনে ত্রিদেশীয় ম্যাচে বাংলাদেশের স্কোর ১০ ওভারে উইকেট না হারিয়ে ৫৮ রান।

এই ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে সৌম্য সরকারকে। ত্রিদেশীয় সিরিজের আগের দুই ম্যাচে হাফসেঞ্চুরি পূর্ণ করে এই ওপেনারের বিশ্বকাপ ‘প্রস্তুতি’ হয়েছে দুর্দান্ত। তাকে বিশ্রাম দিয়ে সুযোগ দেওয়া হয়েছে লিটন দাসকে। তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে নেমে শুরুটা দারুণ করেছেন ডানহাতি ব্যাটসম্যান।

তাতে বাংলাদেশের শুরুটাও হয়েছে দারুণ। আক্রমণাত্মক ব্যাটিংয়ের চেয়ে ঠাণ্ডা মাথায় দেখেশুনে খেলার পথে হেঁটেছেন তামিম-লিটন। এরপরও ৮.৪ ওভারেই ৫০ ছাড়ায় বাংলাদেশের স্কোর।

পল স্টারলিংয়ের সেঞ্চুরি (১৩০) ও উইলিয়াম পোর্টারফিল্ডের (৯৪) সেঞ্চুরি ছুঁইছুঁই ইনিংসে আয়ারল্যান্ড নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে করেছে ২৯২ রান। বল হাতে দারুণ দিন পার করেছেন আবু জায়েদ রাহী। এই পেসারের শিকার ৫ উইকেট।

আয়ারল্যান্ডের দ্বিতীয় উইকেটটি তুলে নেন রাহী। গত সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে অভিষেকে ৯ ওভারে ৫৬ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন এই পেসার। অবশেষে ক্যারিয়ারের ১৫তম ওভারের পর প্রথম ওয়ানডে উইকেট পান তিনি। শেষ পর্যন্ত ৯ ওভারে ৫৮ রান দিয়ে তার শিকার ৫ উইকেট।

রাহীর ৫ উইকেট প্রাপ্তির দিনে মোহাম্মদ সাইফউদ্দিনের শিকার ২ উইকেট। একটি উইকেট পেয়েছেন রুবেল হোসেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]