ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯ ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯

ঈদে ভক্তদের গান শোনাবেন মাহফুজুর রহমান
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৫ মে, ২০১৯, ৯:১৯ পিএম | অনলাইন সংস্করণ

ঈদে ভক্তদের গান শোনাবেন মাহফুজুর রহমান

ঈদে ভক্তদের গান শোনাবেন মাহফুজুর রহমান

এবারের ঈদুল ফিতরে ভক্তদের গান গেয়ে শোনাবেন ড. মাহফুজুর রহমান।  ২০১৬ সালে মাহফুজুর রহমান ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে প্রথম একক গানের অনুষ্ঠান করেন। ২০১৭-এর ঈদুল ফিতরে প্রচারিত হয় তার গান নিয়ে অনুষ্ঠান ‘প্রিয়ারে’। একই বছর তার একক সংগীতানুষ্ঠান ‘স্মৃতির আলপনা আঁকি’ ব্যাপক আলোচিত হয়। গত বছর তার একক সংগীতানুষ্ঠান ‘বলো না তুমি কার’ এটিএন বাংলায় প্রচারিত হয়। জানা গেছে, আসছে ঈদেও নতুন গান নিয়ে আসবেন মাহফুজুর রহমান।

এবাররে ঈদে ‘আমাদের অন্তরে লেখা আছে তার নাম ড. মাহফুজুর রহমান, তার চিন্তায় মননে প্রেরণা পাই, খুঁজে পাই জীবনের দাম।’ এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে নিয়ে এমন কথার একটি গান গেয়েছেন আমিরুল মোমেনীন মানিক।

‘বাতিঘর’ শিরোনামের গানটি লেখার পাশাপাশি সুরও করেছেন শিল্পী নিজেই। গানটির সংগীত পরিচালনা করেছেন রাজেশ। এখন গানটির ভিডিও তৈরির প্রস্তুতি চলছে। মানিক জানালেন, এই গানে মডেল হবেন ড. মাহফুজুর রহমান।

২০১৭ সালে ‘স্মৃতির আলপনা আঁকি’ একক সংগীতানুষ্ঠানটি প্রচারিত হওয়ার পরে তা ভাইরাল হয়। শুধু ভাইরালেই শেষ নয় গান প্রকাশিত হওয়ার পরে আলোচনা, সমালোচনা হয়েছিল ব্যপক। যা কিছুই ঘটুক না কেন নিজের গান ও গায়কীর প্রতি শ্রদ্ধাশীল মাহফুজুর রহমান। সমালোচিত হয়ে গান ছেড়ে দেবে বিষয়টি তার কাছে এমন নয়।

তিনি দাবি করছেন, অনেকে সমালোচনা করলেও তার অনেক ভক্তও গড়ে উঠেছে। যারা নাকি তার গানের অনুষ্ঠানের জন্য অপেক্ষায় থাকেন। তাদের জন্য সুখবর নিয়ে ফিরছেন মাহফুজুর রহমান। আসছে ঈদে একক সংগীতানুষ্ঠানে দেখা মিলবে তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায়।

জানা গেছে, এরইমধ্যে বেশ কয়টি গানের রেকর্ডিং ও ভিডিও ধারণ শেষ হয়েছে। দেশসেরা গীতিকবিদের লেখা গানগুলোতে সুর ও সংগীতায়োজনেও থাকবে চমক। থাকবে মেলোডি ধাঁচের প্রেম-বিরহের কিছু গান।

সবকটি গান চূড়ান্ত হলে এর নামকরণ করা হবে। এটিএন বাংলা আশা করছে, গত ঈদের মত এবারো গান দিয়ে মাতিয়ে রাখবেন মাহফুজুর রহমান




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]