ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯ ১১ জ্যৈষ্ঠ ১৪২৬
ই-পেপার শনিবার ২৫ মে ২০১৯

কচুয়ায় ঢালাইয়ের দুদিন পরই উঠে গেছে সড়কের কার্পেটিং
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০১৯, ১১:৫২ পিএম | প্রিন্ট সংস্করণ

চাঁদপুরের কচুয়া উপজেলায় সড়কে পিচ ঢালাইয়ের একদিন পরই কার্পেটিং উঠে গেছে। সড়ক হয়ে পড়েছে চলাচলের অনুপযোগী। জানা গেছে, মনপুরা গ্রামের ভেতরে চার কিলোমিটার সড়ক পাকাকরণে ২০১৫-২০১৬ অর্থবছরে প্রায় তিন কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়। দীর্ঘ ৪ বছর ধরে কচ্ছপ গতিতে চলা সড়কের পিচ ঢালাই শুরু হয় মঙ্গলবার। সড়কের আশপাশের মানুষ দীর্ঘদিন পর স্বস্তির নিশ্বাস ফেলেন। কিন্তু এই স্বস্তি পরদিনই চরম অস্বস্তিতে পরিণত হয়। বৃহস্পতিবার গ্রামবাসী এসে দেখেন সড়কের কার্পেটিং উঠে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।
তবে বিষয়টি অস্বীকার করে ঠিকাদার স্থানীয় আওয়ামী লীগ নেতা সুমন প্রধান বলেন, এলাকার লোকজন হাত দিয়ে পিচ ঢালাই উঠিয়ে ফেলছে।’ স্থানীয় বাসিন্দারা বলছেন, ‘কচুয়া-কাশিমপুর সড়কের কাজ শুরু থেকেই নানা অনিয়ম ও নিম্নমানের উপকরণ দিয়ে শুরু করেন ঠিকাদার। কাজ না করে ফেলে রাখা হয় প্রায় দুই বছর।
স্থানীয় বাসিন্দা মোহাম্মদ সাকিব বলেন, মন্থর গতির এই কাজ ব্যবহৃত ইট, বালু, পাথর- এগুলো সবই নিম্নমানের।এ বিষয়ে বিস্তারিত জানতে একাধিকবার উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলীমা আফরোজের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]