ই-পেপার বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ ৬ আষাঢ় ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২০ জুন ২০১৯

ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবক হত্যা
প্রতিবাদে বাড়িঘরে হামলা ভাঙচুর অগ্নিসংযোগ
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: শনিবার, ১৮ মে, ২০১৯, ২:০৪ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবক হত্যা

ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবক হত্যা

ময়মনসিংহের গৌরীপুরে ছুরিকাঘাতে নূরুজ্জামান (২৯) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নুরুজ্জামান উপজেলার কুমরি গ্রামের আবু সিদ্দিকের ছেলে।

 এ ঘটনার প্রতিবাদে নিহতের স্বজনরা প্রতিপক্ষের বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত সোয়া ৯ টার দিকে উপজেলার নওহাটা বাজার থেকে বাড়ি যাবার পথে পূর্বশত্রুতার জেরে নূরু মিয়ার ছেলে মোজাম্মেল তার দুই সহযোগী আসাদুল ও কাঞ্চন নিয়ে পশ্চিম বাজারে নুরুজ্জামানের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে নুরুজ্জামানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নুরুজ্জামানকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন খবরের সত্যতা নিশ্চিত করে জানান, একটি মারামারির ঘটনায় ২০১৮ সালের ১৮ মার্চ নুরুজ্জামানকে আসামি করে মামলা করেছিল নুরু মিয়া। মূলত ওই বিরোধের কারণেই এ হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নুরু মিয়া একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

এঘটনার প্রতিবাদে নিহতের স্বজনরা নুরু মিয়ার বাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি সামাল দেয়।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাকের হোসেন সিদ্দিকী রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]