ই-পেপার বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯ ১৩ আষাঢ় ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯

ধর্ষণ মামলায় পুলিশ সদস্যের জামিন
আদালত প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২১ মে, ২০১৯, ৭:১৯ পিএম | অনলাইন সংস্করণ

ধর্ষণ মামলায় পুলিশ সদস্যের জামিন

ধর্ষণ মামলায় পুলিশ সদস্যের জামিন

পাঁচ মাস ধরে এক নারীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় পুলিশ সদস্য তরুণ কান্তি বিশ্বাসের জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৩ এ আসামি আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে সংশ্লিষ্ট আদালতের বিচারক জয়শ্রী সমাদ্দার জামিনের আবেদন মঞ্জুর করেন।
বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ রহমত উল্লাহ বলেন,  আসামির বিরুদ্ধে গত ২০ জানুয়ারী একই আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতারি পরোয়ানার বিষয় অবগত হয়ে আসামি হাইকোর্ট থেকে চার সপ্তাহের আগাম জামিন নেন। সে জামিনের মেয়াদ শেষ হলে আজ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন মঞ্জুর করেন।
মামলার আরজি থেকে জানা যায়, ২০১৫ সালের মে মাসে পুলিশ কনষ্টেবল তরুণ কান্তি বিশ্বাস ওই নারীর ভাড়া করা বাসায় সাবলেট হিসেবে ভাড়া নেন। একদিন দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে নারীকে অচেতন করে আপত্তিকর ভিডিও ধারণ করেন তরুণ। পরে তিনি সেটি দিয়ে ব্ল্যকমেইল করে নানা সময়ে ওই নারীকে ধর্ষণ করেন। এ ঘটনায় আসামির বিরুদ্ধে বাদী নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় ধর্ষণের অভিযোগে ২০১৭ সালের ১৮ অক্টোবর ঢাকার নারী ও শিশু আদালতের বিচারক শফিউল আজমের আদালতে মামলাটি দায়ের করেন। বিচারক অভিযোগের গুরুত্ব বিবেচনা করে মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। পরে গত বছরের ২০ নভেম্বর পিবিআইর পরিদর্শক শামীম আহমেদ তদন্ত প্রতিবেদন দাখিল করেন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]