ই-পেপার  বুধবার ১৯ জুন ২০১৯ ৫ আষাঢ় ১৪২৬
ই-পেপার  বুধবার ১৯ জুন ২০১৯

সাভারে ফের বিয়ের প্রলোভন দেখিয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০১৯, ৮:০৫ পিএম | অনলাইন সংস্করণ

সাভারে ফের বিয়ের প্রলোভন দেখিয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

সাভারে ফের বিয়ের প্রলোভন দেখিয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

সাভারে ফের বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারী শ্রমিককে ধর্ষনের অভিযোগ উঠছে তার এক সহকর্মীর বিরুদ্ধে। ঘটনায় মামলা দায়ের করলে ধর্ষক হাফিজুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি (৭৯/২৪-০৫-১৯) দায়ের করা হয়। গ্রেফতারকৃত হাফিজুর রহমান নওগাঁর মহাদেবপুর থানাধীন হাসানপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং সে সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকায় থেকে একটি পোশাক কারখানায় চাকুরী করতো।

মামলার এজাহারে থেকে জানা যায়, সাভার উপজেলার হেমায়েপুর জয়নাবাড়ি এলাকার একটি পোশাক কারখানায় হাফিজুর রহমানের সাথে চাকুরী করতো ওই নারী। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে গত এক বছর আগে অফিস ছুটির পর জরুরী প্রয়োজনে কথা বলার জন্য ওই নারীর বাসায় যায় হাফিজুর রহমান। এসময় কথোপকথনের একপর্যায়ে হাফিজুর তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।
 
পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে আরো বেশ কয়েকবার ওই নারীকে ধর্ষণ করে এবং বিয়ের প্রতিুশ্রুতি দিয়ে তার কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ গত ১লা মার্চ ওই নারীকে ধর্ষণ করার পর বিয়ের কথা বললে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং বিয়ে করবেনা বলে জানিয়ে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় কুমার সাহা জানান, ভুক্তভোগী নারী থানায় মামলা দায়ের করলে ধর্ষক হাফিজুর রহমানকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। ঘটনায় ওই নারী শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সাভারের হেমায়েতপুর আর্জেন্টপাড়া এলাকায় এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠে কাউছার ইসলাম শাহীন নামের এক যুবককের বিরুদ্ধে। ঘটনায় কিশোরী বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার ভোরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।


 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]