ই-পেপার  বুধবার ১৯ জুন ২০১৯ ৫ আষাঢ় ১৪২৬
ই-পেপার  বুধবার ১৯ জুন ২০১৯

শ্রীমঙ্গলে অভিভাবকহীন সড়ক দেখার কেউ নেই
হৃদয় দেবনাথ,শ্রীমঙ্গল
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০১৯, ২:০৭ পিএম | অনলাইন সংস্করণ

শ্রীমঙ্গলে অভিভাবকহীন সড়ক দেখার কেউ নেই

শ্রীমঙ্গলে অভিভাবকহীন সড়ক দেখার কেউ নেই

শ্রীমঙ্গল মহাসড়ক থেকে দক্ষিণ ভাড়াউড়া-সন্ধানী আবাসিক এলাকার শেষ মাথা পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়কের বেহাল দশার কারণে প্রচন্ড দুর্ভোগে পড়ছে শিক্ষার্থী সহ স্থানীয় মানুষজন। দেড় কিলোমিটার সড়কের বেশিরভাগ পিচ উঠে গিয়ে সৃস্টি হয়েছে খানাখন্দ।

স্থানীয় বাসিন্দা অনুপ পাল অভিযোগ করেন দীর্ঘদিন ধরে সড়কের বেহাল দশায় সাধারণ মানুষের চলাচলে চরম দুর্ভোগের সৃষ্টি হলেও কর্তৃপক্ষ নীরব ভূমিকা পালন করছে। অনুপ পাল জানান,সামান্য বৃস্টি হলেই সড়কের খানাখন্দে আটকে গিয়ে অনেকেই আহত হচ্ছেন।

সরেজমিন গিয়ে দেখা যায় রাস্তার পিচ উঠে গিয়ে বড় বড় গর্ত তৈরি হয়েছে। সামান্য বৃষ্টি হলেই সড়কটিতে সৃষ্টি হয় জলাবদ্ধতা। ইতোমধ্যে বেশিরভাগ সড়ক ভেঙে ছোটখাট মরনফাঁদে পরিণত হয়েছে। রাস্তার অনেক জায়গায় কার্পেটিং উঠে গিয়ে গর্ত সৃষ্টি হওয়ায় যানবাহনগুলোকে চলতে হচ্ছে প্রচন্ড ঝুঁকি নিয়ে। প্রতিদিন প্রায় শত শত রিকশা, ট্রাক, প্রাইভেট কার, সিএনজি, মোটরসাইকেল, অটোরিকশা, ভ্যান, সাইকেল, বিভিন্ন কোম্পানীর মালবাহী যানবাহন চলাচল করে এই সড়কে। কিন্তু রাস্তার এই বেহাল দশার কারণে প্রতিদিনই ছোট বড় দুর্ঘটনার শিকার হচ্ছে এসব যানবাহনগুলো । বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছাড়াও সর্বস্তরের মানুষজনের যাতায়াত এই ঝুঁকিপূর্ণ সড়কটি দিয়ে। এলাকাবাসী সহ কোমলমতি শিক্ষার্থীরা চান দ্রুত সড়কটি সংস্কার করে শিক্ষার্থী সহ এলাকাবাসীকে এ দুর্ভোগ থেকে যেন মুক্তি দেয়া হয়।

এ বিষয়ে ৩নং সদর ইউনিয়ন চেয়ারম্যান ভানুলাল রায় জানান,দ্রুতই আমার ইউনিয়নের ভেতরকার সবগুলো সড়কের পুনঃসংস্কার কাজ শুরু হবে!




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]