ই-পেপার বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯ ১৩ আষাঢ় ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯

রোববার বান্দরবানে অর্ধদিবস হরতাল
বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৫ মে, ২০১৯, ৯:০৩ পিএম | অনলাইন সংস্করণ

রোববার বান্দরবানে অর্ধদিবস হরতাল

রোববার বান্দরবানে অর্ধদিবস হরতাল

বান্দরবানে পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি চথােয়াই মং মারমাকে হত্যার প্রতিবাদে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে আওয়ামীলীগ। শনিবার সন্ধ্যায় শহরে এবং রােববার হরতালের সমর্থনে শহরে মাইকিং ও বিক্ষোভ মিছিল করেছে আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

আওয়ামীলীগ নেতারা জানায়, বুধবার সদর উপজেলার ১নং কুহালং ইউনিয়নের উজিপাড়া খামার বাড়ি থেকে অস্ত্রের মুখে আওয়ামীলীগ পৌরশাখা কমিটির সহ-সভাপতি চথােয়াই মং মারমাকে অপহরণের পর হত্যা করে অস্ত্রধারী সন্ত্রাসীরা। শনিবার বিকালে অপহৃতের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার প্রতিবাদে রােববার বান্দরবানে হরতালের ডাক দিয়েছে আওয়ামীলীগ।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর বলেন, চথােয়াই মং মারমাকে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে রােববার বান্দরবানে সকাল থেকে অর্ধদিবস হরতাল কর্মসূচী পালিত হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানাে হয়েছে। হত্যাকান্ডের প্রতিবাদে বান্দরবানে রােববার অর্ধদিবস হরতাল কর্মসূচী ঘােষণা করেছে আওয়ামীলীগ। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে জানান তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]