ই-পেপার সোমবার ২১ অক্টোবর ২০১৯ ৫ কার্তিক ১৪২৬
ই-পেপার সোমবার ২১ অক্টোবর ২০১৯

ফের পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯, ৫:০২ পিএম আপডেট: ৩০.০৫.২০১৯ ৫:১৭ পিএম | অনলাইন সংস্করণ

ফের পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা

ফের পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা

আমদানিকারকের স্টিকার ছাড়া নামিদামি ব্র্যান্ডের বিদেশি কসমেটিক্স ব্যবহার করায় পারসোনাকে ৬ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে পারসোনা বিউটি পার্লারকে ৩ লাখ ও পারসোনা এডামস পার্লারকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে। পারসোনা জনপ্রিয় বিউটিশিয়ান কানিজ আলমাস খানের প্রতিষ্ঠান। একই অপরাধে আলভিরাস বিউটি কেয়ারকে তিন লাখ টাকা জ‌রিমানা করা হয়।

বৃহস্পতিবার ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে ধানমন্ডি-২৭ নম্বর শাখায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে তাদের এই জরিমানা করে।

এ অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মণ্ডল ও আফরোজা রহমান।

অভিযানের বিষয়ে মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, পারসোনায় অনেক কসমেটিক্স পেয়েছি যেগুলোর আমদানিকারকের কোনো স্টিকার নেই। এমন কি কোন দেশের তৈরি তাও লেখা নেই। আমরা বারং বার বলেছি যে পণ্য আমদানি করা, সেগুলোতে আমদানিকারকের স্টিকার থাকতে হবে।

তিনি বলেন,পারসোনার মতো একটি প্রতিষ্ঠানের প্রতি মানুষের অনেক বিশ্বাস রয়েছে। তাদের গতবছর একই অভিযোগে জরিমানা করা হয়। কিন্তু তবু তারা সংশোধন করেনি।

উল্লেখ্য, এর আগে গত বছরের ১২ জুন বিদেশি পণ্য বলে রূপসজ্জায় নকল ও ভেজাল প্রসাধনী ব্যবহারের দায়ে পারসোনাকে চার লাখ টাকা জরিমানা করা হয়। এর মধ্যে পারসোনা উইমেনকে আড়াই লাখ এবং পারসোনা ম্যানকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]