ই-পেপার মঙ্গলবার ২৫ জুন ২০১৯ ১১ আষাঢ় ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৫ জুন ২০১৯

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে
পাবনায় ক্লিনিক মালিকদের অর্থদন্ড
পাবনা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯, ৫:৩৬ পিএম আপডেট: ১০.০৬.২০১৯ ১:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

পাবনায় ক্লিনিক মালিকদের অর্থদন্ড

পাবনায় ক্লিনিক মালিকদের অর্থদন্ড

পাবনায়  র‌্যাব-১২ সিপিসি-২ এর  ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে বিশেষ অভিযানে পাবনা বেড়া উপজেলার  চারটি  প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়গনস্টিক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ৭৭ হাজার টাকা  অর্থ দন্ড প্রদান করেন। বুধবার পাবনা বেড়া উপজেলায় এই অভিযান পরিচালনা করেন। প্রতিষ্ঠান গুলো হলো আরাবী জেনারেল হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টার, মৃদুলা জেনারেল হাসপাতাল, চৌধুরী ডায়াগনষ্টিক সেন্পা এন্ড ক্লিনিক, মেডিসিটি প্রাঃ হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের এর মালিকদের অর্থ দন্ড প্রদান করা হয়।

পাবনা র‌্যাব-১২ এর ক্যাম্পের  ভারপ্রাপ্ত  কোম্পানী  কমান্ডার মোঃ খলিলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে  র‌্যাবের টিমের নেতৃত্তে¡ পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মোঃ মিজানুর রহমান এবং জনাব বিপাসা হোসাইন উভয়ের উপস্থিতিতে এই অভিযান পরিচালনা করা হয়। পাবনা বেড়া উপজেলার বিভিন্ন এলাকায় ভোক্তাধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক জোড়দহ গ্রামের মোঃ শামছুল হক এর ছেলে আরাবী জেলারেল হাপাতাল এন্ড ডায়গনষ্টিক সেন্টার এর মালিক মোঃ কামরুল হাসান (৩৬)কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারা মোতাবেক ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড। আলহেরা নগরের মৃত আব্দুল কুদ্দুস এর ছেলে মৃদুলা জেনারেল হাসপাতাল এর মালিক মোঃ নজরুল ইসলাম (৪২)কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৯ ধারা মোতাবেক ৪০চল্লিশ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড। বেড়া বাজার সংলগ্ন মৃত হোসেন আলী চৌধুরী এর ছেলে চৌধুরী ডায়গনষ্টিক সেন্টার এন্ড ক্লিনিকের মালিক মোঃ মোতাহার আলম চৌধুরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৫ ধারা মোতাবেক ১৫ হাজার টাকা ও বনগ্রাম এলাকায় মৃত মোজাম্মেল হোসেন এর ছেলে মেডিসিটি (প্রাঃ) হাসপাতাল এন্ড ডায়গনষ্টিক সেন্টার এর মালিকমোঃ ইমামুল হোসেন (৪৬)কে ৭হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে প্রত্যেক ক্লিনিক ও ডায়াগনস্টিক মালকি জরিমানার অর্থ পরিশোধ করে ক্ষমা চাইলে তাদেরকে ছেড়ে দেয়া হয়। উল্লেখ্য, চারটি প্রতিষ্ঠানকে সর্বমোট  অর্থ দন্ড পরিমান ৭৭,০০০ হাজার টাকা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]