ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯ ৪ কার্তিক ১৪২৬
ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯

দেবীদ্বারে তুচ্ছ ঘটনায় নিহত ১ আহত ১০
নিজস্ব প্রতিবেদক কুমিল্লা
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

কুমিল্লার দেবীদ্বারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। ঘটনটি ঘটে দেবীদ্বার পৌর এলাকার বারেরা ইউছুব আলী মুন্সীবাড়ী এবং মোহনা আবাসিক এলাকার কিছু তরুণের মধ্যে। নিহত ফুল মিয়া (৬০) বারেরা ইউছুব আলী মুন্সীবাড়ীর মৃত চাঁনমিয়ার পুত্র। পুলিশ ওই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার রাতে এক তরুণের পায়ের ওপর মোটরসাইকেল ওঠার ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে। এতে করে প্রতিপক্ষের হাতে শিমুল লাঞ্ছিত হয়। শিমুল মোবাইল ফোনে তার এলাকার লোকদের ডেকে আনলে ৩০-৪০ জন লাঠি, রড নিয়ে ঘটনাস্থলে গিয়ে এলোপাতাড়ি হামলা চালায়। উভয় পক্ষের অন্তত : ১০-১২ জন আহত হয়। আহতদের মধ্যে মারাত্মক জখমপ্রাপ্ত ফুলমিয়া মিয়াকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় ফুল মিয়ার মৃত্যু হয়।
মামলা তদন্তকারী কর্মকর্তা দেবীদ্বার তানার উপ-পরিদর্শক (এসআই) মিঠুন সিংহ জানান, ওই ঘটনায় ৪ জনকে গ্রেফতারপূর্বক কোর্ট হাজতে চালান করেছি। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার অভিযান চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]