ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ ৪ আশ্বিন ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯

সুবিধাবঞ্চিত শিশুদের হাসি ফুটাল ‘মেহেরপুর ভাবনা’
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২ জুন, ২০১৯, ৭:৪১ পিএম আপডেট: ০২.০৬.২০১৯ ৭:৪৩ পিএম | অনলাইন সংস্করণ

সুবিধাবঞ্চিত শিশুদের হাসি ফুটাল ‘মেহেরপুর ভাবনা’

সুবিধাবঞ্চিত শিশুদের হাসি ফুটাল ‘মেহেরপুর ভাবনা’

কাল দিন বাদেই হয়তো ঈদ। চারদিকে চলছে শেষমুহুর্তের দামি পোশাক কেনার ধুম। কিন্তু ঈদে সুবিধাবঞ্চিত শিশুদের নতুন পোশাক কেনার সাধ থাকলেও সাধ্য নেই। আর এই সাধ কিছুটা লাঘবের জন্য ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে তরুণদের নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘মেহেরপুর ভাবনা’।

বন্ধুরা মিলে টাকা তুলে সাধ্যমতো মেহেরপুর জেলার সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় নারীদের পাশে দাঁড়িয়েচে। ঈদ আনন্দ ভাগাভাগি করতে স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা নিজেদের পকেটের টাকা বাঁচিয়ে ২০ জন অসহায় নারীকে শাড়ী, ১০ দুস্থ পরিবারকে ঈদ সামগ্রী ও ৮০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিতরণ করেছে ঈদের নতুন পোশাক। পাশাপাশি ছোট শিশুদের হাত মেহেদির রঙয়ে রাঙানো হয়েছে। রোববার দুপুরে মেহেরপুর সরকারি বালিকা বিদ্যালয় হলরুমে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘মেহেরপুর ভাবনা’র সভাপতি সোহরাব হোসেনের সভপতিত্বে প্রধান অতিথি হিসেবে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে নতুন পোশাক তুলেদেন মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন। এ সময় সংগঠনের প্রধান উপদেষ্টা রাতুল আহমেদের পরিচালনায় ও মুমতাহিনা মুগ্ধর সঞ্চালনায় উপস্থিত ছিলেন মেহেরপুর সরকারি বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী মোঃ আনিসুজ্জামান, জেলা মুক্তিযাদ্ধা সাবেক কমান্ডার বশীর আহমেদ, মেহেরপুর ভাবনার সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, সহসভাপতি সাবেরা সুলতানা কাকলী, প্রথম আলো বন্ধু সভার সহসভাপতি নিলুফার বানুসহ সংগঠনের সদস্যরা। অনুষ্ঠানে সহযোগিতা করেছে ‘মেহেরপুর গ্যাজেট’।

অনুষ্ঠানে বক্তারা এমন উদ্যোগ গ্রহণে তরুণদের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি সবাইকে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহবান জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]