ই-পেপার বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ ৬ আষাঢ় ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২০ জুন ২০১৯

নওগাঁয় নদীতে সাঁতার কাটতে গিয়ে রুয়েট শিক্ষার্থী নিখোঁজ
নওগাঁ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০১৯, ২:৫৮ পিএম | অনলাইন সংস্করণ

নওগাঁয় নদীতে সাঁতার কাটতে গিয়ে রুয়েট শিক্ষার্থী নিখোঁজ

নওগাঁয় নদীতে সাঁতার কাটতে গিয়ে রুয়েট শিক্ষার্থী নিখোঁজ

নওগাঁয় সাঁতার কাটতে গিয়ে রুয়েটের শিক্ষার্থী রিফাত হোসাইন (২১) নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নওগাঁ ছোট যমুনা নদীতে সাঁতার কাটতে গিয়ে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করতে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবরি দল কাজ করছেন। রিফাত হোসাইন নওগাঁ শহরের কুমাইগাড়ী মহল্লার দেওয়ানপাড়ার শেরেকুল ইসলামের ছেলে। ঘটনাস্থল পরিদর্শক করেছেন নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএমসহ অন্যান্য কর্মকর্তা।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের ছুটিতে রিফাত হোসাইন বাড়িতে আসে। বৃহস্পতিবার সকাল থেকে ক্রিকেট খেলার পর রিফাত হোসাইন ও তার চাচাতো ভাই উল্লাস দু’জনে ডিগ্রীর মোড় শিশু হাসপাতালের পিছনে দুপুর ১টার দিকে ছোট যমুনা নদীতে সাঁতার কাটছিল। এসময় তারা নদীর দক্ষিণ পার্শ্বে থেকে সাঁতার কেটে উত্তর পাড়ে যাচ্ছিল। সাঁতরিয়ে উল্লাস নদী পার হলেও পাড়ে পৌছার ৫/৭ ফুট দূরে দূর্বল হয়ে রিফাত হোসাইন পানিতে ডুবে যায়। এরপর বিষয়টি জানাজানি হলে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। স্থানীয় ১৫/২০ জন লোক পানিতে নেমে রিফাত হোসাইনকে খুঁজতে থাকে। এছাড়া জাল দিয়ে টেনেও কোন সন্ধান করতে পারেনি। পরে নওগাঁ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট গিয়ে সেখানে খুজতে থাকে। অবশেষে বিকেল ৩টার দিকে রাজশাহী ডুবুরি এসে খুঁজতে থাকে। তবে রিফাত হোসাইনের এখনো কোন সন্ধান মেলেনি।

নিখোঁজ রিফাত হোসাইনের চাচাত ভাই উল্লাস বলেন, নদীর সাঁতরিয়ে পার হওয়ার সময় ৫/৭ ফুট দুরে নদীর মধ্যে রিফাত ভাই দুর্বল হয়ে পড়ে। এরপর সাঁতরাতে পারবে না বলেও জানায়। এক সময় শরীর দূর্বল হয়ে পানির মধ্যে ডুবতে থাকে। এসময় সেখানে এক লোককে ডাক দিয়ে বলি আমার ভাই পানিতে ডুবে যাচ্ছে। তাকে বাঁচাতে হবে। তিনি উদ্ধার না করে পালিয়ে যান।
নওগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র ম্যানেজার সাবের আলী বলেন, উদ্ধারে নওগাঁ স্টেশনের ৫ জন এবং রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দুইজনসহ পাঁচজন কাজ করছেন। যেখানে ডুবে গেছে সেখানে অনেক খুঁজাখুজি করে না পেয়ে অবস্থান পরিবর্তন করে এর আশপাশে খোঁজা হচ্ছে। উদ্ধার কাজ অব্যহত আছে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, সাঁতার কেটে নদী পার হতে গিয়ে রিফাত হোসাইন নিখোঁজ হয়েছে। তাকে উদ্ধারে নদীতে জাল টানা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো তাকে উদ্ধার করা যায়নি। এছাড়া উদ্ধারের কাজ অব্যহত আছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]