ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ ৪ আশ্বিন ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯

ট্রেনের যাত্রা বিরতীর দাবীতে দিনাজপুরের মঙ্গলপুর স্টেশনে ট্রেন থামিয়ে মানববন্ধন
নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০১৯, ৮:০২ পিএম | অনলাইন সংস্করণ

ট্রেনের যাত্রা বিরতীর দাবীতে দিনাজপুরের মঙ্গলপুর স্টেশনে ট্রেন থামিয়ে মানববন্ধন

ট্রেনের যাত্রা বিরতীর দাবীতে দিনাজপুরের মঙ্গলপুর স্টেশনে ট্রেন থামিয়ে মানববন্ধন

দিনাজপুরে বিরল উপজেলার মঙ্গলপুরে সকল আন্তনগর ট্রেন যাত্রা বিরতির দাবীতে রেলপথ অবরোধ করে মানববন্ধন করেছে স্থানীয়রা। এসময় আন্তনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন আটকে রাখে তারা।

শুক্রবার দুপুর ২টা থেকে মঙ্গলপুর রেল ষ্টেশনে প্লাটফর্মে উপর এই এই মানববন্ধন কর্মসূচী পালন করেন। মানববন্ধনে বিরল উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয়রা অংশগ্রহণ করেন। এসময় পঞ্চগড় থেকে ঢাকাগামী আন্তনগর পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি আটকে দেয় আন্দোলনকারীরা। পরে মঙ্গলপুর পুলিশ কেন্দ্রের পুলিশের সহায়তা ট্র্রেনটি দিনাজপুর ষ্টেশনের দিকে ছেড়ে যায়।

মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন মঙ্গলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মঙ্গলপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম বাবুল, আওয়ামী লীগ নেতা হাসান আলী, মিলন হোসেন, শহিদুল ইসলাম, আমান, মিঠু, রানা, হুমায়ুন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, জেলার গুরুত্বপূর্ণ বিরল, বোচাগঞ্জ ও কাহারোল উপজেলার পাশ দিয়ে পঞ্চগড় এক্সপ্রেস যাচ্ছে অথচ আমরা কোন সুবিধা পাচ্ছি না। এই ট্রেনে আমাদের অধিকার রয়েছে। আমরাও এই ট্রেনেও যাতায়াত করতে চাই। তাই গুরুত্বপূর্ণ এই ৩ উপজেলার মিলনস্থল মঙ্গলপুর ষ্টেশনে যাত্রাবিরতী দাবী করছি। অবিলম্বে মঙ্গলপুর ষ্টেশনে যাত্রা বিরতী দিতে হবে। তা না হলে বৃহত্তম আন্দোলনের ঘোষনা করা হবে।

মঙ্গলপুর ষ্টেশনের মাষ্টার নিরঞ্জন রায় সময়ের আলোকে জানান, দুপুর ২টা ৩৮ মিনিট থেকে ২ টা ৫২ মিনিট পর্যন্ত ১৪ মিনিট মঙ্গলপুর ষ্টেশনে আন্তনগর পঞ্চগড় এক্সপ্রেস আটকে রাখে আন্দোলনকারীরা। পরে পুলিশের সহায়তা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি দিনাজপুর ষ্টেশনের দিকে ছেড়ে যায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]