ই-পেপার  বুধবার ২৬ জুন ২০১৯ ১১ আষাঢ় ১৪২৬
ই-পেপার  বুধবার ২৬ জুন ২০১৯

রামগঞ্জে ইউপি মেম্বারকে কুপিয়ে জখম,আটক ৩
রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০১৯, ৪:০৫ পিএম | অনলাইন সংস্করণ

রামগঞ্জে ইউপি মেম্বারকে কুপিয়ে জখম,আটক ৩

রামগঞ্জে ইউপি মেম্বারকে কুপিয়ে জখম,আটক ৩

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার ৩নং ভাদুর ইউনিয়নের কেথুড়ি বাজারে শুক্রবার রাত ৯টার দিকে পুর্ব বিরোধের জের ধরে চিহিৃত দুর্বত্তরা ১নং ওয়ার্ডের মেম্বার সোহাগ হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে। স্থানীয় লোকজন সোহাগ মেম্বারকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপতাল ভর্তি করলে অবস্থার অবনতি হলে মুমুর্ষ অবস্থায় ঢাকার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা পুলিশ অভিযান চালিয়ে মেম্বার মোঃ হোসেন,রাজু ও ইব্রাহিমকে আটক করেছে। সূষ্ঠ ঘটনায় রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্রে জানায়,উপজেলার ভাদুর ইউপির উত্তর গ্রামের রতন শুক্রবার বিকেলে একটি শাসিশী বৈঠককে কেন্দ্র করে সোহাগ মেম্বারকে হুমকি দেয়। রাত ৯টার দিকে সোহাগ মেম্বার কেথুড়ি বাজারে উপস্থিত হলে ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ হোসেনের নেতৃত্বে রতন,রাজু,ইব্রাহিম ধারালো অস্ত্র নিয়ে অর্তকিত ভাবে হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাজার ব্যবসায়ীদের সহায়তা মুমুর্ষ অবস্থায় সোহাগ মেম্বারকে উদ্ধার করে রামগঞ্জ হাসপাতালে ভর্তি করলে দায়িত্বরত ডাক্তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন,পুর্ব পরিকল্পিত ভাবে সোহাগ মেম্বারকে কুপিয়ে জখম করেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মেম্বারের ছোট ভাই সবুজ হোসেন বাদি হয়ে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]