ই-পেপার  বুধবার ২৬ জুন ২০১৯ ১১ আষাঢ় ১৪২৬
ই-পেপার  বুধবার ২৬ জুন ২০১৯

ঈদের আনন্দ করতে এসে ডাকাতিয়া নদীতে হামলায় আহত অর্ধশতাধিক
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৮ জুন, ২০১৯, ৬:৪২ পিএম আপডেট: ০৮.০৬.২০১৯ ৮:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

ঈদের আনন্দ করতে এসে ডাকাতিয়া নদীতে হামলায় আহত অর্ধশতাধিক

ঈদের আনন্দ করতে এসে ডাকাতিয়া নদীতে হামলায় আহত অর্ধশতাধিক

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা থেকে ট্রলারযোগে ৮৫জন যুবক ও কিশোর ঈদ আনন্দ করতে যায় ত্রিনদীর মোহনায়। সেখান থেকে ফেরার পথে ডাকাতিয়া নদীতে অন্য যুবকদের অতর্কিত হামলায় প্রায় অর্ধ শতাধিক যুবক ও কিশোর আহত হয়েছে বলে জানাযায়। এ ঘটনায় নিহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি। তবে কয়েকজন শিশু নিখোঁজ রয়েছে বলে স্বজনরা জানায় ।

শুক্রবার (৭ জুন) সন্ধ্যা ৭টার দিকে চাঁদপুর সদরের শাহ মাহমুদপুর ইউনিয়নের বাটেরগাঁও গ্রাম এলাকার ডাকাতিয়া নদীতে এই ঘটনা ঘটে।

শাহ মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান স্বপন মাহমুদ এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি আমি এখন পর্যন্ত জানিনা। তবে এখনই খোঁজ খবর নিচ্ছি। জেনে আপনাদেরকে জানাব।

ট্রলারে থাকা যুবকরা জানান, তারা মেঘনার পশ্চিম পাড়ে চরে বেড়াতে গিয়েছিলো। সন্ধ্যার দিকে ঘটনাস্থলে আসলে ১২/ ১৩ জন যুবক তাদের উপরে হামলা চালায়। তখন তারা আত্মরক্ষার্থে নদীতে ঝাঁপ দেয়। এ সময় কয়েকজন শিশু ও তাদের সাথে নদীতে ঝাঁপ দেয়।

ভাটেরগাঁও এলাকার একজন বাসিন্দা আরিফুল ইসলাম জানান, সকালে হাজীগঞ্জের যুবকরা চাঁদপুরে যাওয়ার সময় নদীর পাড়ে এক যুবতিকে ট্রলার থেকে ঢিল মারে। এরপর শাহতলী এলাকার কিছু যুবকের সাথে এ নিয়ে বাক বিতন্ডা হয়। হাজীগঞ্জের যুবকরা ট্রলার নিয়ে সন্ধ্যা ফেরার পথে পর্ব থেকে উৎপেতে থাকা শাহতলীর যুবকরা তাদের উপর হামলা চালায়। এতে প্রায় অর্ধশতাধিক আহত হয়। কেউ কেউ নদীতে লাফিয়ে পড়ে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যাই। হাজীগঞ্জের ট্রলারে থাকা যুবকদের তথ্য মতে তারা ৮৫জন ছিলেন। এর মধ্যে ৪৬জনের খোঁজ পেয়েছি। ৪জন চাঁদপুরে হাসপাতালে চিকিৎসা নিয়েছে। কেউ কেউ আত্মীয় স্বজনদের বাড়ীতে চলেগেছে। যারা সুস্থ্য রয়েছেন তারা বলছেন,রাতে হাজীগঞ্জে গিয়ে তারা তালিকা দেখে বলতে পারবেন কেউ নিখোঁজ আছেন কিনা।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)মো আলমগীর হোসেন রনি বলেন,ঘটনাটি ঘটেছে ডাকাতিয়া নদীতে। তবে নিখোজ ওই হামলায় অর্ধশতাধিক যুবক ও কিশোর আহত হয়েছে। কেউ নিহত হয়নি।তবে নিখোজ রয়েছে। যদি মামলা হয় তাহলে চাঁদপুর সদর থানায় হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]