ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯

ঈদের পঞ্চম দিনে ছোট পর্দার ঈদ আয়োজন
বিনোদন ডেস্ক
প্রকাশ: রোববার, ৯ জুন, ২০১৯, ২:৪৯ পিএম | অনলাইন সংস্করণ

ঈদের পঞ্চম দিনে ছোট পর্দার ঈদ আয়োজন

ঈদের পঞ্চম দিনে ছোট পর্দার ঈদ আয়োজন

‘লাভ মিটার’
ঈদের পঞ্চম দিন সন্ধ্যা ৭টায় চ্যানেল নাইনে প্রচার হবে নাটক ‘লাভ মিটার’। ফিরোজ খানের পরিচালনায় এতে অভিনয় করেছেন নাঈম, মিশু সাব্বির, শবনম ফারিয়া, টয়া, নাদিয়া মিম প্রমুখ।


ঈদ রঙ্গরস

ঈদের পঞ্চম দিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটে প্রচার হবে ‘ঈদ রঙ্গরস’। মনিরুজ্জামান লিপনের প্রযোজনায় ইমতু রাতিশের উপস্থাপনায় এতে অংশ নিয়েছেন  চঞ্চল চৌধুরী ও শাহানাজ খুশী।

লেডি কিলার
ঈদের পঞ্চম দিন রাত ৭টা ৫০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে মাবরুর রশিদ বান্নাহর রচনা ও পরিচালনায় নাটক ‘লেডি কিলার’। নাটকে অভিনয় করেছেন তাহসান, তিশা প্রমুখ।


পক্ষ-বিপক্ষ
ঈদের পঞ্চম দিন চ্যানেল আইতে দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম পক্ষ-বিপক্ষ। বদরুল আনাম সৌদের রচনায় এ টেলিফিল্মটি পরিচালনা করেছেন আরিফ খান। এতে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ, শহীদুজ্জামান সেলিম, ইমন, নীলাঞ্জনা নীলা প্রমুখ।

গল্পে দেখা যাবে বিয়ের বিপক্ষে ঈশিতা। বিয়ের নাম শুনলেই তেলেবেগুনে জ্বলে উঠেন তিনি। নিজে যেমন বিয়েতে আগ্রহী নন তেমনি অন্যকেও নিরুৎসাহিত করেন বিয়ের ব্যাপারে। এমনকি তার ছোট বোনের প্রেমের বিয়েতেও বাধা হয়ে দাঁড়ায় ঈশিতা। ঈশিতার এই বিয়ের বিপক্ষে অবস্থান নেওয়ার কারণ আছে...। তবুও বোনের চোখের পানিতে গলে গিয়ে বিয়ের মত দেয় ঈশিতা। কিন্তু আবারও বিগড়ে যায় বিয়ের দিন। যখন দেখে বোন, ছেলেকে বিয়ে করছে সে ঈশিতার সাবেক পরিচিত গোরাত্বের। ব্যাস বিয়ে গেল ভেঙে। কিন্তু বোন তো কোনোভাবেই মেনে নিতে পারছে না। ছোট বোন ইতি ও তার প্রেমিক শাহেদ কি করবে তারা। বোনের জন্য তো তাদের জীবন নষ্ট হতে পারে না। উপায় না পেয়ে বুদ্ধি বের করে শাহেদ। সেই বুদ্ধি অনুযায়ী এগিয়ে যায় তারা...।

‘লেডিস সু’

ঈদের পঞ্চম দিন রাত ৮টা ১০ মিানটে প্রচার হবে মিলন ভট্টাচার্যের রচনা ও পরিচালনায় নাটক ‘লেডিস সু’। এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, তানিয়া বৃষ্টি, আবদুল্লাহ রানা, মিলন ভট্টাচার্য প্রমুখ।


‌‌‘টকলেস মোখলেস’
ঈদের পঞ্চম দিন রাত ৮টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে নাটক ‘‌টকলেস মোখলেস‘‌ প্রচার হবে। নাটকটি রচনা করেছেন মোহাই মেনুল নিয়ন ও ওয়াহিদুজ্জামান সবুজ এবং পরিচালনা করেছেন জাহিদুল ইসলাম জাহিদ। নাটকটিতে অভিনয় করেছেন তানজিকা আমিন, এ্যালেন শুভ্র, আতিক ও আরও অনেকে। গল্পে দেখা যাবে- গ্রাম থেকে চাকরির সন্ধানে ঢাকায় আসে মোখলেস। কিন্তু মেয়েদের সামনে একেবারে টকলেস হওয়ায় পদে পদে বিপদে পড়তে হয় তাকে। চাকরির ইন্টারভিউ বোর্ডে বস মেঘার নানা প্রশ্নে অদ্ভুত হাস্যকর সব আচরণ করে মোখলেস। একসময় বন্ধু বাকেরের মাধ্যমে ফকির বাবার কাছ থেকে আংটি সংগ্রহ করে নিজের হারানো আত্মবিশ্বাস ফিরে পায় সে। চাকরি পাওয়ার পাশাপাশি খুব দ্রæতই অফিসের মধ্যমনি হয়ে ওঠে মোখলেস। একই ডিপার্টমেন্টে কাজের সুবাদে বস মেঘার প্রেমে পড়ে সে। মেঘাও মোখলেসের প্রতি ধীরে ধীরে দুর্বল হয়ে পড়ে। কিন্তু যেদিন মোখলেস মেঘাকে তার মনের কথা খুলে বলার সিদ্ধান্ত নেয় সেদিনই মোখলেসের আত্মবিশ্বাসের আংটিটি ছিনতাই হয়। আংটি ছাড়াই কীভাবে মোখলেস তার মনের কথা খুলে বলে মেঘাকে সেটা জানতে হলে দেখতে হবে নাটক ‌‌‘টকলেস মোখলেস’।


এক্সিডেন্টাল ব্রেকআপ
ঈদের পঞ্চম দিন রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে আসাদ জামালের রচনা ও মাহমুদুর রহমান হিমি’র পরিচালনায় নাটক ‘এক্সিডেন্টাল ব্রেকআপ’। নাটকে অভিনয় করেছেন অপূর্ব, তানজিন তিশা প্রমুখ।


বেগুনি পাঞ্জাবি
মাতিয়া বানু শুকুর চিত্রনাট্য ও পরিচালনায় ঈদের পঞ্চম দিন রাত রাত ৯টা ৩৫ মিনিটে। প্রচার হবে নাটক ‘বেগুনি পাঞ্জাবি’। নাটকটিতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, সারোয়াত বৃষ্টি প্রমুখ।

এটি একটি একটি মানবিক পরীক্ষার গল্প। গল্পে দেখা যাবে এক ধোপা মানিক আর তার বউ মিনু। ভালোবেসে বিয়ে করেছে। মানিক ধোপা শহরের লন্ড্রির কাপড়গুলো নিয়ে এসে অন্য ধোপার সঙ্গে তুরাগ-বুড়িগঙ্গার পাড়ে কাপড় ধোয়। মিনু তার স্বামীকে সাহায্য করতে যায় রোজই। একদিন এক পাঞ্জাবির পকেটে তারা প্রায় লাখ টাকা পায়। অন্যদের চোখে লুকিয়ে তারা টাকাটা বাসায় নিয়ে আসে। টাকাটা তাদের লোভী করে তোলে। ফেরত দেবে নাকি, দেবে না এই নিয়ে দুজনের অনেক তর্কের পর তারা যুক্তি দাঁড় করায় এটা ওপরওয়ালা তাদের জন্য পাঠিয়েছে।


‘কোর্ট পরা ভদ্রলোক’

ধারাবাহিক নাটক ‘কোট পরা ভদ্রলোক’। হাস্যরসাত্বক ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম, ইরেশ জাকের, তমা মির্জা, রোবেনা রেজা জুঁইসহ আরও অনেকে। ধারাবাহিক নাটকটি আজ রাত ১০টায় একুশে টিভিতে প্রচারিত হবে।


নামতা

চ্যানেল আইতে ঈদের পঞ্চম দিন সকাল ১০টা ১৫ মিনিটে প্রথম ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে বাংলা সিনেমা ‘নামতা’। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। গোলাম মোস্তফা শিমুল পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন বিথী রানী সরকার, নাফিজা চৌধুরী, মোমেনা চৌধুরী, মম আলী, কাজী রাজু প্রমুখ।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]