ই-পেপার রোববার ১৮ আগস্ট ২০১৯ ৩ ভাদ্র ১৪২৬
ই-পেপার রোববার ১৮ আগস্ট ২০১৯

কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০১৯, ১:৩৬ পিএম | অনলাইন সংস্করণ

কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক কলেজ ছাত্রী। তবে হয় বউ, না হয় লাশ হয়ে প্রেমিকের বাড়ি থেকে শশ্মানে যাবেন বলে জানিয়েছেন অবস্থানকারী ও ছাত্রী।

জানাগেছে, কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের মলয় ঘটকের ছেলে তরুন ঘটকের সাথে মাদারীপুর জেলার কালকিনির সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর সাথে গত ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

গত বৃহস্পতিবার (০৬ জুন) তরুন ঘটক ওই ছাত্রীকে ফোন দিয়ে বিয়ের কথা বলে তার বাড়িতে আসতে বলে। ওই দিনই ফোন পেয়ে ওই কলেজ ছাত্রী তরুন ঘটকের বাড়িতে আসে। এসময় ওই ছাত্রীকে মারধর করে তরুন বাড়ি থেকে পালিয়ে যায়।

তরুন ঘটকের বাড়ীতে অবস্থানকারী ওই ছাত্রী জানান, তরুনের সাথে ৪ বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমার সাথে পরিচয় হয়। এরপর কালকিনিতে বসে আমাদের দু’জনের সাক্ষাত হয়। সাক্ষাত থেকে প্রেম। এরপর তরুন আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় ঢাকায় নিয়ে তার সায়েদাবাদের বাসায় বসে শারীরিক সম্পর্ক চালিয়েছে।

গত বৃহস্পতিবার তরুন আমাকে ফোন করে বাড়িতে এনে মারধর করে। ও যদি এখন আমাকে বিয়ে না করে তা হলে এই বাড়ীতেই আমি আত্মহত্যা করবো।

তরুনের মা ইতি ঘটক বলেন, এই মেয়ে ও তরুনের মাঝে প্রেমের সম্পর্কের কথা আমরা কিছুই জানি না। তরুন ঢাকায় লেখাপড়া করে। বর্তমানে তরুন ঢাকায় আছে। এই বিষয়টি সমাধানের জন্য দু’পক্ষের অভিভাবকদের মাঝে আলোচনা চলছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে খোঁজ খবর নেয়া হচ্ছে। এ বিষয়ে দ্রæত পদক্ষেপ নেয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]