ই-পেপার মঙ্গলবার ২৫ জুন ২০১৯ ১১ আষাঢ় ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৫ জুন ২০১৯

হত্যাচেষ্টা মামলায় মিলা’কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০১৯, ১১:৫৮ এএম | অনলাইন সংস্করণ

হত্যাচেষ্টা মামলায় মিলা’কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

হত্যাচেষ্টা মামলায় মিলা’কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মিলা ও তার সহকারী পিটার কিমের গ্রেফতারের দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে মিলার সাবেক স্বামীর ভাই ।

বুধবার সকালে মিলার সাবেক স্বামী বৈমানিক এস এম পারভেজ সানজারি পক্ষে তার ভাই ও এইড ফর মেন নামের একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

গত ৫ জুন সানজারির ওপর এসিড হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে গায়িকা মিলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন পারভেজে সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। উত্তরা পশ্চিম থানায় মামলাটি (নম্বর-৫) দায়ের করা হয়। সেই মামলার এজাহারে মিলা এবং তার সহকারী পিটার কিমকে অভিযুক্ত করা হয়।

সানজারির ভাই আলামিন খান বলেন, ‘পরিকল্পিতভাবে কণ্ঠশিল্পী মিলার নির্দেশে আমার ভাইয়ের ওপর অ্যাসিড ছুঁড়েছে তার সহকারী কিম। তার হাত ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। আমার ভাইকে হত্যার চেষ্টা করা হয়েছে। এখনো নিয়মিত হুমকি দিয়ে আসছে মিলার লোকজন। তাদের বিচারের দাবিতে আমরা রাস্তায় নেমেছি।’

এখনো পুরোপুরি সুস্থ না হওয়ায় মানববন্ধনে উপস্থিত হতে পারেননি সানজারি। মুঠোফোনে  তিনি বলেন, ‘আমার ওপর যারা হামলা করেছে তাদের বিচার চাই। ন্যায় বিচারের দাবিতে আমার ভাইয়েরা রাস্তায় দাঁড়িয়েছে। অবিলম্বেই যেন তাদের গ্রেফতার করে বিচারের আওতায় নেওয়া হয়।’

সানজারি আরও বলেন, ‘গত ২ জুন সন্ধ্যার দিকে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় পথে মিলার সহকারী কিমের সঙ্গে দেখা হয় আমার। তাকে পাশ কাটিয়ে চলে যেতে চাইলে হঠাৎ একটি বোতল থেকে আমার দিকে কিছু ছুঁড়ে মারা হয়। এতে আমার পা, কাঁধ ও হাতের বেশ কিছু জায়গা ঝলসে যায়। পরে আমাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এর আগেও গত ২১ এপ্রিল আদালতে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন পারভেজ সানজারি।


মানববন্ধনের সভাপতিত্ব করেন এইড ফর মেন সংগঠনের আহ্বায়ক ড. আব্দুর রাজ্জন। এছাড়া মানববন্ধনে সানজারির ভাই অ্যাডভোকেট আলামিন খান, এইড ফর মেন-এর আইন উপদেষ্টা অ্যাডভোকেট কাউসার হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]