ই-পেপার মঙ্গলবার ২৫ জুন ২০১৯ ১১ আষাঢ় ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৫ জুন ২০১৯

পুকুরে গোসল করার অপরাধে পিতা-পুত্রকে পিটিয়ে জখম
পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০১৯, ৪:১০ পিএম | অনলাইন সংস্করণ

পুকুরে গোসল করার অপরাধে পিতা-পুত্রকে পিটিয়ে জখম

পুকুরে গোসল করার অপরাধে পিতা-পুত্রকে পিটিয়ে জখম

পুকুরে গোসল করার অপরাধে খুলনার পাইকগাছায় পিতা ও শিশু পুত্রকে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় পাইকগাছা থানায় মামলা হয়েছে। মামলা নং ১২/১৯৮।
    
মামলা সূত্রে প্রকাশ, উপজেলার উত্তর সলুয়া গ্রামের মাওঃ মহাসিন উদ্দীনের শিশু পুত্র আ. রহমান (১২) পারিবারিক শত্রুতার জেরে সোমবার দুপুরে গ্রামের একটি পুকুরে গোসল করার অপরাধে একই গ্রামের মৃতঃ অফেজ মল্লিকের ছেলে হারুন মল্লিক (৩৫) ওই শিশুর বাড়ী গিয়ে মারপিট করতে থাকে। এসময় পিতা মহাসিন মার ঠেকাতে গেলে হারুন মল্লিক ও তার ২ সহযোগী ওই গ্রামের জসিম উদ্দীনের ২ ছেলে জুলফিক্কার সরদার (৪৩) ও আবু সাঈদ সরদার (৪৭) দা লাঠি ও রড দিয়ে তাকে এলাপাতাড়ি মারপিট করতে থাকে। এক পর্যায়ে মহাসিনের মাথা ফেটে যায়। মারাত্মরক জখম অবস্থায় মহাসিন ও তার শিশু পুত্রকে প্রথমে কপিলমুনি সরকারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। চিকিৎসারত অবস্থায় মহাসিনের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক জানান, মহাসিন এখনো শংকামুক্ত নন।
 
   
এদিকে মারাত্মক আহত মহাসিনের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে হারুন মল্লিক, জুলফিক্কার সরদার ও আবু সাঈদকে আসামী করে পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলা করার পর আসামীরা বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে বলে বাদী নাজমা বেগম জানান।
 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]