ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার শনিবার ২১ সেপ্টেম্বর ২০১৯

বগুড়া-৬ আসনে চষে বেড়াচ্ছেন প্রার্থীরা
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০১৯, ৫:০০ পিএম | অনলাইন সংস্করণ

বগুড়া-৬ আসনে চষে বেড়াচ্ছেন প্রার্থীরা

বগুড়া-৬ আসনে চষে বেড়াচ্ছেন প্রার্থীরা

মাত্র ১২দিন পর বগুড়া-৬ সদর আসনের উপনির্বাচন। বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে প্রচারণায় চষে বেড়াচ্ছেন প্রার্থী এবং নেতাকর্মীরা। নির্বাচনী মাঠে যেনো প্রচারণার ধুম পড়েছে।

সরেজমিনে দেখা গেছে, বগুড়া শহরের আনাচে কানাচে দখল করে নিয়েছে বিভিন্ন প্রার্থীর পোস্টারে। প্রার্থীরা ছুটছেন বাড়ি বাড়ি, চলছে দিবারাত্রী মাইকিং।চায়ের কাপেও চলছে সাধারণ জনগণের নির্বাচনী আলাপ।

উক্ত উপনির্বাচনে বিএনপি, আওয়ামী লীগ, স্বতন্ত্রসহ সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন বিএনপি অর্ধাষিত আসনটিতে। তবে ভোটের মাঠে ম‚ল লড়াই হবে বিএনপি তথা ২০ দলীয় জোটের প্রার্থী জেলা বিএনপির আহবায়ক গোলাম মো: সিরাজ এবং আ’লীগের প্রার্থী টি জামান নিকেতার।

প্রার্থীরা হলেন, গোলাম মো: সিরাজ (ধানের শীষ প্রতীক), আ’লীগের প্রার্থী টি জামান নিকেতার (নৌকা প্রতীক),জাতীয় পার্টির প্রার্থী ন‚রুল ইসলাম ওমর (লাঙ্গল প্রতীক), স্বতন্ত্র প্রার্থী সৈয়দ কবির আহমেদ মিঠু (ট্রাক প্রতীক), বাংলাদেশ কংগ্রেসের মনসুর রহমান (ডাব প্রতীক), বাংলাদেশ মুসলিম লীগের রফিকুল ইসলাম (হারিকেন প্রতীক) ও স্বতন্ত্র প্রার্থী মিনহাজ মন্ডল (আপেল প্রতীক)।

উলে­খ্য, বগুড়া-৬ (সদর) আসন বিএনপি-জামায়াতের ঘাটি হিসেবে পরিচিত। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এই আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করেন। একাদশ সংসদ নির্বাচনেও মনোনয়ন জমা দিয়েছিলেন তিনি। তবে খালেদা জিয়ার মনোনয়ন বাতিল হওয়ার পর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নির্বাচনে অংশগ্রহণ করেন এবং তিনি বিজয়ী হন। কিন্তু তিনি শপথ না নেয়ায় এ আসন শুন্য ঘোষণা করায় অনুষ্ঠিত হচ্ছে উপ-নির্বাচন। এবার বিএনপি থেকে মনোনয়ন দেয়া হয়েছে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজকে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]