ই-পেপার বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯ ১৩ আষাঢ় ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯

তিন বন্ধু ও চাচা-ভাতিজাসহ সড়কে ঝরল ৯ প্রাণ
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

দেশের ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা এবং তিনবন্ধুসহ নয়জনের প্রাণহানি হয়েছে। মঙ্গলবার এবং বুধবারের এসব ঘটনায় আহত হয়েছে আরও ২৫ জন। নওগাঁয় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। পাবনায় ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চাচা-ভাতিজা এবং রংপুরে রাস্তা পারাপারের সময় এক বৃৃদ্ধ বাসচাপায় নিহত হয়েছেন। কুষ্টিয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে ঘটনাস্থলেই একজন নিহত এবং গাজীপুরে ট্রাকের চাপায় এক মোটরবাইক আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া চুয়াডাঙ্গায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে বালুভর্তি ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ৬ মাসের এক শিশুপুত্র নিহত হয়েছে। নিজস্ব প্রতিবেদক এবং প্রতিনিধিদের পাঠানো খবর :
নওগাঁ : জেলার মহাদেবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার মহিষবাথান বাজার এলাকায় মহাদেবপুর-নজিপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মহাদেবপুর উপজেলার বিজয়পুর গ্রামের দুলাল হোসেনের ছেলে শরিফ হোসেন, গোলাম রসুলের ছেলে রোহানী ইসলাম ও আবদুস সামাদের ছেলে সাগর হোসেন।
পাবনা : জেলার সার্কিট হাউস সড়কে বুধবার সকালে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। নিহতরা হলেন, সদর উপজেলার বলরামপুর গ্রামের আমিন প্রামাণিকের ছেলে চাচা হাফেজ ওয়ালিদ ও একই গ্রামের শফিক প্রামাণিকের ছেলে ভাতিজা প্রান্ত হোসেন।
রংপুর : তারাগঞ্জ উপজেলায় রাস্তা পারাপারের সময় আদেল বাদশা নামে এক বৃদ্ধ বাসচাপায় নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আদেল উপজেলার ২নং কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর ডাঙ্গাপাড়া গ্রামের মৃত খয়ের উল্লার ছেলে।
কুষ্টিয়া : জেলার খোকসা উপজেলার শিমুলিয়া নামক স্থানে বুধবার যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে ঘটনাস্থলেই একজন নিহত এবং ২৫ জন আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম মোকাদ্দেস শেখ, সে খোকসা উপজেলার কমলাপুর গ্রামের আফজাল শেখের পুত্র।
গাজীপুর : কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা এলাকায় বুধবার বিকালে ট্রাকের চাপায় এক মোটরবাইক আরোহী নিহত হয়েছে। নিহত অব. সার্জেন্ট নুরু খান পাবনা ভেড়ামারা থানার বিশালিকা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।
চুয়াডাঙ্গা : আলমডাঙ্গায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে বালুভর্তি ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন ৬ মাসের শিশুপুত্র জুনায়েদ হোসেন। বুধবার সকালে উপজেলার হারদী থানাপাড়ায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। শিশু জুনায়েদ পার্শ্ববর্তী মিরপুর উপজেলার মালিহাদ গ্রামের মিন্টু হোসেনের ছেলে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]