ই-পেপার বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ ৬ আষাঢ় ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২০ জুন ২০১৯

মাদকসেবীসহ ১৩ জন আটক
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিভিন্ন স্থান থেকে ১৩ জনকে আটক করেছে। নিজস্ব প্রতিবেদক এবং প্রতিনিধিদের পাঠানো খবর :
সিলেট : সিলেটের এয়ারপোর্ট থানার লাক্কাতুরা চা বাগানের সাঁওতালপাড়া থেকে আট মাদকসেবীকে আটক করেছে পুুলিশ। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, লাক্কাতুরা চা বাগানের সাঁওতালপাড়ায় মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে এয়ারপোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে মদপানের সঙ্গে জড়িত থাকার দায়ে আটজনকে আটক করে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, তাদের কাছে মদপানের কোনো অনুমতিপত্র ছিল না।
ঝিনাইদহ : ঝিনাইদহে গোয়েন্দা অভিযান চালিয়ে নারীসহ দুই গাঁজা বিক্রেতাকে আটক করছে। বুধবার সকালে কালীগঞ্জ থেকে তাদের আটক করে ডিবি পুলিশ। আটককৃতরা হলো কালীগঞ্জ উপজেলার মঙ্গল পৈতা গ্রামের শহিদুল ইসলাম স্ত্রী মিলু বেগম ও সদর উপজেলার বিষয়খালী পূর্বপাড়ার মৃত তক্কেল আলী বিশ্বাসের ছেলে লুৎফর রহমান।
হিলি (দিনাজপুর) : হাকিমপুরে ২শ’ বোতল ফেনসিডিলসহ সোনিয়া খাতুন (২০) নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলা সদরের দক্ষিণ বাসুদেবপুর ক্যাম্পপট্টি মহল্লা থেকে তাকে আটক করা হয়। সে ওই মহল্লার তসলিম আশিক শেখের স্ত্রী।
সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে এক মাদক ব্যবসায়ীসহ দুজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো পাট বহেড়াতৈল গ্রামের অতল কোচের ছেলে নিমাই কোচ (২০) এবং সখীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের পান্ড শেখের ছেলে শাহাবউদ্দিন (৪৫)।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]