ই-পেপার বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ ৬ আষাঢ় ১৪২৬
ই-পেপার বৃহস্পতিবার ২০ জুন ২০১৯

চার জেলায় ৪ লাশ উদ্ধার
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

বরিশাল, টাঙ্গাইল, গাজীপুরের কালিয়াকৈর এবং মানিকগঞ্জের সাটুরিয়া থেকে চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিজস্ব প্রতিবেদক এবং প্রতিনিধিদের পাঠানো খবর :
বরিশাল : বরিশাল শহরের চকবাজার এলাকার পোশাক বিক্রয় প্রতিষ্ঠান স্বদেশির এক কর্মচারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে লাশটি শহরের ভাটিখানা এলাকার একটি বাসা থেকে উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির নাম লিটন দেবনাথ (৪০)। তিনি পটুয়াখালী সদর উপজেলার মৌকরণ গ্রামের রাধে শ্যাম দেবনাথের ছেলে।
টাঙ্গাইল : টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর এলাকায় রেললাইনের পাশ থেকে নিখোঁজের চারদিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে টাঙ্গাইল রেলওয়ে পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে। নিহত ওই যুবকের নাম বিকাশ পাল (১৭)। সে টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল পালপাড়া গ্রামের বীরেন পালের ছেলে। নিহতের স্বজনরা জানায়, বিকাশ পাল গাজীপুর চৌরাস্তা বাইপাসে নাজমুলের এসি মেরামতের দোকানে কাজ করত। ঈদের ছুটি শেষে গত ৯ জুন সকালে তার কাকাতো ভাই দীপ্ত পালের সঙ্গে কর্মস্থলের উদ্দেশে রওনা হয়ে চন্দ্রা চৌরাস্তা মোড় থেকে নিখোঁজ হয়। এরপর থেকে তার কোনো খোঁজখবর না পাওয়ায় এ ব্যাপারে কালিয়াকৈর থানায় বিকাশের ভাই মেঘলাল পাল একটি সাধারণ ডায়েরি করে।
কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমি থেকে বুধবার সকালে প্রশিক্ষণরত এক আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত হলো কুষ্টিয়ার কুমারখালী থানার নন্দীগ্রাম এলাকার বিমল কুমার বিশ্বাসের ছেলে দীনবন্ধু বিশ্বাস (২৪)।
সাটুরিয়া (মানিকগঞ্জ) : সাটুরিয়ায় আছিয়া বেগম (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার মালশী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি মালশী এলাকার জাফর আলীর স্ত্রী এবং ঢাকার ধামরাইয়ের একটি পোশাক কারখানার কর্মী ছিল। জানা গেছে, উপজেলার মালশী এলাকার হানিফ আলীর ছেলে জাফর আলীর সঙ্গে দৌলতপুর উপজেলার চরকাটারি এলাকার বাচ্চু মিয়ার মেয়ে আছিয়া বেগমের চার বছর আগে প্রেমের সম্পর্ক থেকে বিবাহ হয়। কিছুদিন ধরে তাদের দাম্পত্য জীবনে কলহ চলছিল। এরপর মঙ্গলবার রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আছিয়াকে ঝুলতে দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]