ই-পেপার রোববার ২২ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার রোববার ২২ সেপ্টেম্বর ২০১৯

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে আহত ৩১
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৃথক দুটি সংঘর্ষে ৩১ জন আহত হয়েছেন। বুধবার সকালে মুকসুদপুর উপজেলার বাশবাড়িয়া ইউনিয়ন পরিষদ ভবন ও টুঙ্গিপাড়া উপজেলার সিংগীপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহত পলাশ মুন্সী (৪৫), শাওন শেখ (৩০), তরিকুল মোল্লা (৩৫), মো. নিশান শেখ (৪০) ও শিপুল মুন্সীকে (২৬) গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলে পুলিশের দাবি।

এ ছাড়া টুঙ্গিপাড়ায় আহত সাহারাব খান (৩৫), সাদ্দাম খান (৩২), হাবেজ সর্দ্দার (৩৪), পারুল বেগমকে (৫০) গোপালগঞ্জ হাসপাতালে এবং রানা খান (২২) ও রাবিব খানকে (২৬) টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের মেম্বার দেলোয়ার হোসেন ও পলাশ মুন্সীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
মঙ্গলবার সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির জের ধরে বুধবার সকালে ইউনিয়ন পরিষদের সামনে দুই পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।
অপরদিকে, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম এনামূল কবীর জানান, সোমবার রাতে টুঙ্গিপাড়া উপজেলার পারুল বেগমের ছেলে শরিফুল ইসলাম সিঙ্গীপাড়া বাজারের সোহেল খানের দোকান থেকে চুরি করেছে এমন অভিযোগ এনে মার ধরে করে। এরই জের ধরে বুধবার সকালে দুই পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষে ৬ জন আহত হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]