ই-পেপার  বুধবার ২৬ জুন ২০১৯ ১২ আষাঢ় ১৪২৬
ই-পেপার  বুধবার ২৬ জুন ২০১৯

সেবাদানকারী প্রতিষ্ঠানসমূহে সমন্বয়ে গুরুত্বারোপ চট্টগ্রাম মেয়রের
চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আলহাজ আ.জ.ম. নাছির উদ্দীন বলেছেন নগরীর সেবাধর্মী প্রতিষ্ঠানসমূহের মধ্যে নিবিড় সমন্বয় ও পারস্পারিক সহযোগিতা ব্যতীত এই নগরী নিরাপদ ও বাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলা সম্ভব নয়। চসিকের সব উন্নয়ন কর্মকান্ড সেবাদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে সমন্বয়পূর্বক পরিকল্পিত উন্নয়ন প্রকল্প গ্রহণ এবং চলমান প্রকল্প দ্রæত সম্পাদনের ব্যাপারে তিনি গুরুত্বারোপ করেন। তিনি বুধবার দুপুরে জাইকা সাহায্যপুষ্ট সিটি গভর্নেন্স প্রকল্পের অধীনে সিভিল সোসাইটি কো-অর্ডিনেশন কমিটির ১৬তম সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন। সিটি মেয়র আরও বলেন, এই শহরটা আমাদের। তাই আমাদের শহরকে আমাদেরকেই সাজিয়ে তুলতে হবে। সভায় চসিক প্যানেল মেয়র, কাউন্সিলর, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মোহাম্মদ আবু শাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমদসহ সিভিল সোসাইটি কো-অর্ডিনেশন ও নগর উন্নয়ন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা বলেন, নগরীর জলাবদ্ধতা নিরসনে মূল প্রকল্প যেহেতু চউক বাস্তবায়ন করবে তাই একই কাজ চসিক করার কোনো সুযোগ নেই।
সভায় চসিকের বিভিন্ন উন্নয়নমূলক অগ্রগতি সম্পর্কে আলোচনা ও ২০১৯-২০২০ অর্থবছরের জন্য অবকাঠামোগত উন্নয়ন পরিকল্পনা নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]