ই-পেপার  বুধবার ১৯ জুন ২০১৯ ৫ আষাঢ় ১৪২৬
ই-পেপার  বুধবার ১৯ জুন ২০১৯

উত্তর-পশ্চিমাঞ্চলে ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ৩:২৯ পিএম | অনলাইন সংস্করণ

উত্তর-পশ্চিমাঞ্চলে ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না

উত্তর-পশ্চিমাঞ্চলে ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না

দেশের উত্তর-পশ্চিমাঞ্চল এলাকায় ২৪ ঘণ্টা গ্যাস থাকবে না বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড (পিজিসিএল)।  পিজিসিএল’র বগুড়া আঞ্চলিক কার্যালয়ের উপ-ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী অনুপ কুমার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এ সময় সংযোগ বন্ধ থাকায় গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য পিজিসিএল পক্ষ থেকে দুঃখ্য প্রকাশ করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধু সেতুর পশ্চিমাংশে বিজিসিএল’র সংযোগ লাইনের সয়দাবাদ বাল্ব স্টেশনে ৩০ ইঞ্চি ব্যাসের টাই-ইনসহ কার্যক্রম সম্পাদনের জন্য বৃহস্পতিবার (১৩ জুন) দিনগত রাত ১২টা থেকে শুক্রবার (১৪ জুন) দিনগত রাত ১২টা পর্যন্ত পাইপলাইনে এ গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তবে একটানা ২৪ ঘণ্টা পাইপলাইনে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় সাধারণ মানুষকে ভোগান্তির মুখে পড়তে হবে। বিশেষ করে যেসব বাসাবাড়ি, ছোট-বড় হোটেল রেস্তোরাঁয় গ্যাসে রান্নার কাজটি করতে হয় তারা ভোগান্তির মুখে পড়ার আশঙ্কার কথা জানিয়েছেন।

কারণ গ্যাস সংযোগ নেওয়া সিংহভাগ বাসাবাড়ি, ছোট-বড় হোটেল রেস্তোরাঁয় রান্নার কোনো বিকল্প ব্যবস্থা নেই। পাশাপাশি সিএনজি স্টেশনগুলো বন্ধ থাকায় সিএনজি নির্ভর যানবাহন গ্যাসের অভাবে বন্ধ হয়ে যেতে পারে। যে কারণে যাত্রী সাধারণেরও ভোগান্তির আশঙ্কা করা হচ্ছে।
 
 
 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]