ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ওল্ড ট্রাফোর্ডে রোদ বৃষ্টির লুকোচুরি
প্রকাশ: রবিবার, ১৬ জুন, ২০১৯, ১২:০০ এএম  (ভিজিট : ৪৮)
আবহাওয়াবিদদের পূর্বাভাস, শুক্রবার তুমুল বৃষ্টি হবে ম্যানচেস্টারে। তা শুনে আর মেঘাচ্ছন্ন আকাশ দেখে আগেভাগেই ঢেকে ফেলা হয় ওল্ড ট্রাফোর্ডের পুরো মাঠ। কিন্তু কিসের বৃষ্টি! সকাল সাড়ে ১০টা (স্থানীয় সময়) বাজতেই রোদের দেখা। যা দেখে ঝাঁপিয়ে পড়েন মাঠকর্মীরা, সরিয়ে ফেলেন কভার। সে সময় মাঠকর্র্মীদের শারীরিক ভাষাই বলে
আলোর দেখা পেতে কতটাই না উদগ্রীব ছিলেন তারা। উদগ্রীব তো থাকবেন! আজ তো এ মাঠে হবে ক্রিকেট বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভারত-পাকিস্তানের ম্যাচ। তাই রোদ উঠতেই হাসি ফুটে উঠে মাঠকর্মীদের মুখে। ফের বৃষ্টি না আসায় যা টিকে ছিল দিনভর। কিন্তু পুরোপুরিভাবে স্বস্তিতে নেই তারা। কারণ শনিবার আর রোববার বৃষ্টির আগমন বার্তাই পাঠিয়েছেন আবহাওয়াবিদরা। তবুও মাঠকর্মীদের বিশ্বাস, শুক্রবারের মতো পরের দুই দিনও শুষ্ক থাকবে মাঠ এবং ‘সানডে-বøকবাস্টার’ মাটি হবে না বৃষ্টির বাধায়, ১০০ ওভারের ভারত-পাকিস্তান ম্যাচ উপভোগ করতে পারবে ক্রিকেট অনুরাগীরা।
তবে ভুলে গেলে চলবে না হেমিংসের বক্তব্য। ভারত-নিউজিল্যান্ড ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার দিন সাবেক এ ইংলিশ ক্রিকেটার বলেছিলেন, ‘আপনারা জানেন, গত বছরের এ সময় এখানে তাপমাত্রা ২৭ ডিগ্রি ছিল। খুব গরম ছিল। তাই এ মুহূর্তে এমন বৃষ্টি সত্যিই অকালীন।’ বোঝাই যাচ্ছে, ইংল্যান্ডে চলমান বিশ্বকাপে আকাশের কান্না কতটা অপ্রত্যাশিত। যে অপ্রত্যাশিত বৃষ্টি থেকে রেহাই পাচ্ছে না ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডও, চলছে রোদ-বৃষ্টির লুকোচুরি। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close