ই-পেপার রোববার ২১ জুলাই ২০১৯ ৫ শ্রাবণ ১৪২৬
ই-পেপার রোববার ২১ জুলাই ২০১৯

রাজধানীতে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে সন্তানকে হত্যা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৭ জুন, ২০১৯, ২:১৭ পিএম | অনলাইন সংস্করণ

রাজধানীতে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে সন্তানকে হত্যা

রাজধানীতে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে সন্তানকে হত্যা

আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে নিজের শিশুকন্যাকে হত্যা করার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। রোববার রাতে মুগদার মানিকনগর এলাকায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যাচেষ্টাকারী মায়ের নাম রোকসানা আক্তার রুবি (৩২)। তিনি এখন মুগদা হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের নাম রোজার। বয়স সাড়ে ৩ বছর। এ ঘটনায় রোজার চাচা মো. সোহেল মুগদা থানায় মামলা করেছেন। মামলায় বিবাদী করা হয়েছে রোজার মা রুবিকে।

বিষয়টি নিশ্চিত করেছেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা। অভিযোগের বরাত দিয়ে তিনি বলেন, শিশু রোজার বাবা নেই, মারা গেছে। এর পর থেকে শিশুটিকে নিয়ে রুবি মুগদা এলাকায় থাকেন। রোববার রাতে রোকসানা তার মেয়েকে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ান। এতে শিশুটির মৃত্যু হয়। পরে রোকসানা আত্মহত্যার চেষ্টা করেন। তবে কী কারণে ওই নারী এ ঘটনা ঘটিয়েছেন তার কারণ জানা যায়নি। রোকসানা হাসপাতালে চিকিৎসাধীন, তবে তিনি এখন ভালো আছেন।  

খবর পেয়ে পুলিশ শিশুর লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। রোজার লাশ ঢাকা মেডিকেল মর্গে আছে বলে সোমবার সকালে নিশ্চিত করেছে ঢামেক সূত্র। আর শিশুটির মা রুবি পুলিশ হেফাজতে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানান ওসি প্রলয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]