ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ ৮ শ্রাবণ ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯

জনতা ব্যাংকের নতুন তিন মহাব্যবস্থাপক
প্রকাশ: বুধবার, ১৯ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

জনতা ব্যাংকের নতুন তিন ব্যাংকার জিএম হিসেবে পদোন্নতি পেয়ে জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। তারা হলেন, শেখ মকবুল হোসেন, মাহববুব রহমান ও হাবিবুর রহমান গাজী । শেখ মকবুল আহমেদ ১৯৮৮ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ ৩০ বছরের চাকরিকালে তিনি ব্যাংকের এরিয়া অফিস, বিভাগীয় অফিস ও প্রধান কার্যালয়সহ শাখা ব্যবস্থাপক হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। শেখ মকবুল আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় হতে রসায়নে এমএসসি ডিগ্রি অর্জন করেন। তিনি দেশে-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ, কর্মশালা ও সেমিনারে অংশগ্রহণ করেন।
মো. মাহবুবুর রহমান ১৯৮৮ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ ৩০ বছরের চাকরিকালে তিনি ব্যাংকের এরিয়া অফিস, বিভাগীয় অফিস ও প্রধান কার্যালয়সহ শাখা ব্যবস্থাপক হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। জিএম হিসেবে যোগদানের আগে তিনি মৌলভীবাজার এরিয়ার ডিজিএমের দায়িত্ব পালন করেন। মো. মাহবুবুর রহমান দেশে-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ, কর্মশালা ও সেমিনারে অংশগ্রহণ করেন।
মো. হাবিবুর রহমান গাজী ১৯৮৮ সালে সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ ৩০ বছরের চাকরিকালে তিনি ব্যাংকের এরিয়া অফিস, বিভাগীয় অফিস ও প্রধান কার্যালয়ে শাখা ব্যবস্থাপকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। পদোন্নতির আগে তিনি প্রধান কার্যালয়ের বাজেট অ্যান্ড এক্সপেন্ডিচার কন্ট্রোল ডিপার্টমেন্টে ডিজিএম হিসেবে দায়িত্ব পালন করেন। মো. হাবিবুর রহমান গাজী ঢাকা বিশ্ববিদ্যালয় হতে এমএসসি ডিগ্রি অর্জন করেন। তিনি দেশে-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন প্রশিক্ষণ, কর্মশালা ও সেমিনারে অংশগ্রহণ করেন। ল²ীপুর জেলার সদর থানার বিরাহিমপুর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে তিনি জন্মগ্রহণ করেন। বিজ্ঞপ্তি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]