ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯ ৬ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯

রাজধানীসহ তিন জেলায় বন্দুকযুদ্ধে নিহত ৩
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২১ জুন, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ২০.০৬.২০১৯ ১১:০১ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 29

রাজধানীর মোহাম্মদপুর, নারায়ণগঞ্জের ফতুল্লা ও কুমিল্লা শহরের রাজাপাড়া দক্ষিণ চৌমুহনী মোড়ে বৃহস্পতিবার ভোরে বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর

রাজধানী : রাজধানীর মোহাম্মদপুরে পুলিশের এলিটফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে নিহতের নাম তানভির আহমেদ অনিক (৩৬)। সে সন্ত্রাসী গ্রæপ সেভেন স্টারের সদস্য ছিল। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন বলে দাবি র‌্যাবের। র‌্যাব জানিয়েছে, নিহত তানভীরের বাড়ি মাদারীপুরে। আগারগাঁও এলাকার সন্ত্রাসী গ্রæপ সেভেন স্টারের গ্রæপ লিডার ছিলেন তানভীর। তার নামে ৭-৮টি মামলা ছিল এবং তিনি পলাতক আসামি ছিলেন।
নারায়ণগঞ্জ : ফতুল্লায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীর নাম লিপু ওরফে বোমা লিপু (৩৫)। পুলিশের দাবি নিহত লিপু আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও জেলা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ডাকাতি, মাদক, অস্ত্র, বোমা ও নারী নির্যাতনসহ ১৬টির বেশি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও শুটার গানের এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত লিপু পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে। ডিবির এসআই কামরুল হাসান জানান, বৃহস্পতিবার ভোর ৩টায় দাপা বালুর মাঠ এলাকায় এই অভিযান চালানো হয়।
কুমিল্লা : রাজাপাড়া দক্ষিণ চৌমুহনী মোড়ে নিহত মাদক ব্যবসায়ীর নাম তোফায়েল (২৩)। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি সুইস গিয়ার ছুরি ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তোফায়েল নগরীর দক্ষিণ চর্থা এলাকার নোমান প্রকাশ সবুজের ছেলে। পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোররাতে কুমিল্লা মহানগরীর রাজাপাড়া দক্ষিণ চৌমুহনী মোড়ে মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]