ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ ৮ শ্রাবণ ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯

এই বিশ্বকাপের সেরা সাকিব
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২১ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

ইংল্যান্ডে পর্দা উঠা বিশ্বকাপে দারুণ ছন্দে সাকিব আল হাসান। ওয়ানডের বিশ্বসেরা এ অলরাউন্ডার ব্যাট আর বল হাতে ছুটে চলেছেন দুর্বার গতিতে। দুর্দান্ত সেই পারফরম্যান্সে ব্রিটিশ গণমাধ্যম দ্য টেলিগ্রাফের সেরা খেলোয়াড়দের তালিকার শীর্ষে নাম লিখিয়েছেন সাকিব।
চলমান বিশ্বকাপে খেলা ১৫০ জন খেলোয়াড়ের পারফরম্যান্স বিশ্লেষণ করেছে ১৮৫৫ সালে প্রতিষ্ঠিত হওয়া দ্য টেলিগ্রাফ। সব মিলিয়ে টেলিগ্রাফের সাংবাদিক টিম উইগমোরের বিশ্লেষণে এখন পর্যন্ত সাকিবই সেরা খেলোয়াড়। তারা ঘোষণা করেছে, ‘শুধু একজনকে আপাতদৃষ্টিতে তার দেশের সেরা ব্যাটসম্যান ও সেরা বোলার হিসেবে দাবি করা যায়। তার নাম সাকিব আল হাসান, নিঃসন্দেহে ২০১৯ সালের বিশ্বকাপে এখন পর্যন্ত তিনিই সবচেয়ে সেরা খেলোয়াড়।’
ইংল্যান্ডে ক্রিকেটের মেগা ইভেন্টে দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ডের বিপক্ষে হাফসেঞ্চুরি করেছেন সাকিব। দুই দলের বিপক্ষে করেন যথাক্রমে ৭৫ এবং ৬৪ রান। দলের পরের দুই ম্যাচে আরও উজ্জ্বল টাইগার অলরাউন্ডার। হাঁকান ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি। ইংল্যান্ডের বিপক্ষে ১২১ রানের পর উইন্ডিজের বিপক্ষে খেলেন হার না মানা ১২৪ রানের ইনিংস। ব্যাট হাতে ঝলক দেখানোর পাশাপাশি ঘূর্ণি জাদুতে পাঁচ উইকেট শিকার করেছেন বাঁহাতি স্পিনার সাকিব।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]