ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯ ৬ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯

ঝিনাইদহে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২১ জুন, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 29

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় যাবজ্জীবন কারাদÐ দেওয়া হয়েছে। আবদুল গনি নামে ওই ব্যক্তিকে হত্যার দায়ে তার ছেলে তাহেরুল ইসলামকে যাবজ্জীবন কারাদÐ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা জজ প্রথম আদালতের বিচারক এমজি আযম এ রায় প্রদান করেন। আদালত আসামিকে ৫ হাজার টাকা জরিমানা করেছে অনাদায়ে আরও এক বছর কারাদÐ প্রদান করেন।
আদালত সূত্রে জানা গেছে, আবদুল গনি কালীগঞ্জ উপজেলার মোরারকগঞ্জ চিনি কলে কর্মচারী থাকা কালে মস্তিষ্ক বিকৃতি ঘটে। তাকে অবসর দেওয়া হয়। তিনি ভিক্ষা করতেন। আর খুনতলা গ্রামে এন্দেশ আলির দরগায় রাত্রি যাপন করতেন। তার ছোট ছেলে আসামি তাহেরুল বাবার সঙ্গে থাকত ও চিনিকল থেকে পাওনা ২ লাখ টাকা তাকে দেওয়ার জন্য চাপ দিত। এ জন্য বাবাকে মারধরও করত। পরিবারের লোকজন বাধা দিলে তাদেরও মারধর করত। ২০১৪ সালের ২২ জানুয়ারি ভিক্ষা শেষে রাতে দরগায় এসে ঘুমান আবদুল গনি।
তার সঙ্গে থাকা ছেলে তাহেরুল পরের দিন সকালে পরিবারের সদস্যদের জানান, বাবা মারা গেছে। পরিবারের লোকজন গিয়ে দেখেন আবদুল গনির দাঁত ভাঙা ও মাথায় হাতে রক্তাক্ত জখম রয়েছে। নিহতের ভাই আবদুর রহিম বাদী হয়ে তাহেরুল ইসলামসহ অজ্ঞাত ২-৩ জনের নামে কালীগঞ্জ থানায় মামলা করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]