ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

চার উইকেট হারিয়ে চরম ব্যাটিং বিপর্যয়ে ইংল্যান্ড
প্রকাশ: মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯, ৯:২১ পিএম আপডেট: ২৬.০৬.২০১৯ ৫:০৭ পিএম  (ভিজিট : ১৭০)
ইংল্যান্ড বোলারদের অসাধারণ কৃতিত্বে ২৮৫ রানেই অস্ট্রেলিয়ার স্কোরকে বেধে  দেয়। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের চরম ব্যাটিং বিপর্যয় দেখা দিয়েছে। ২৮৬ রানের টার্গেট তাড়া করতে নেমে ৫৩ রানে প্রথম সারির ৪ ব্যাটসম্যানের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়েছে ইংলিশরা। মিচেল স্টার্ক এবং জেসন বেহরেনডর্পের গতির সামনে দাঁড়াতেই পারেননি জেমস ভিন্স, জো রুট, উইয়ন মরগান ও জনি বেয়ারস্টোরা।

কিন্তু ২৮৫ রানকে রক্ষা করতে অস্ট্রেলিয়ার বোলাররাও কম যান না। মিচেল স্টার্ক, প্যাট কামিন্স কিংবা জেসন বেহরেনডর্ফরা যথেষ্ট এই রান রক্ষা করতে এবং সে লক্ষ্যে শুরু থেকেই আগুনে বোলিং করে যাচ্ছেন তারা ইংলিশ ব্যাটসম্যানদের বিপক্ষে।

বলতে গেলে, রীতিমত শুরু থেকেই অস্ট্রেলিয়ান পেসে কাঁপছে ইংল্যান্ড। ২৬ রান তুলতেই ৩ উইকেট হারিয়ে বসেছে ইংল্যান্ড।

ইনিংসের দ্বিতীয় বলেই ইংল্যান্ডের ওপর আঘাত হানেন অসি পেসার জেসন বেহরেনডর্ফ। বোল্ড করে ফিরিয়ে দেন ইংলিশ ওপেনার জেমস ভিন্সকে। স্কোরবোর্ডে কোনো রান যোগ না হতেই উইকেটের পতন।

জনি বেয়ারস্টোর সঙ্গে জুটি বাধতে আসেন জো রুট। কিন্তু দলীয় ১৫ রানের মাথায় এলবিডব্লিউর শিকার হয়ে যান তিনি। বোলার মিচেল স্টার্ক। ৯ বলে ৮ রান করে ফিরে যান রুট। বেয়ারেস্টর সঙ্গে জুটি বাধতে আসেন অধিনায়ক উইয়ন মরগান। কিন্তু তিনিও পারলেন না। মিচেল স্টার্কের বলে ক্যাচ তুলে দেন। সেই ক্যাচ ধরেন প্যাট কামিন্স। ৭ বলে ৪ রান করে ফিরে যান তিনি।

এ রিপোর্ট লেখার সময় ইংল্যান্ডের রান ২৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০২। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close