ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ ৮ শ্রাবণ ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯

নান্দাইলে তরুণীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার: রাতভর ধর্ষণের অভিযোগ
ময়মনসিংহ ব্যূরো
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০১৯, ১২:০১ এএম | অনলাইন সংস্করণ

নান্দাইলে তরুণীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার: রাতভর ধর্ষণের অভিযোগ

নান্দাইলে তরুণীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার: রাতভর ধর্ষণের অভিযোগ

ময়মনসিংহের নান্দাইলের রাজগাতি ইউনিয়নের কালিগঞ্জ বাজার এলাকা থেকে  অজ্ঞান অবস্থায় এক তরুণীকে উদ্ধার করে। জানাগেছে, বেশকিছুদিন প্রেমের অভিনয় করে বিয়ে করার কথা বলে ডেকে নেওয়া হয় প্রেমিকাকে। পরে রাতভর চার বন্ধু মিলে ধর্ষণের পর চেতনহীন তরুণী মৃত ভেবে একটি খালে ফেলে দেওয়া হয় বলে তরুনী অভিযোগ করে। সেখান থেকে লোকজন তরুণীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার পর পুলিশকে খবর দেওয়া হয়। মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে পুলিশ ধর্ষণকারীদের গ্রেফতার করতে পারেনি। সোমবার রাতে এ ধরনের ঘটনাটি ঘটেছে। 

স্থানীয় লোকজন ও নির্যাতনের শিকার তরুণী জানায়, তার বাড়ি নান্দাইল উপজেলার উত্তর-পূর্ব দিকের একটি ইউনিয়নে। সে ময়মনসিংহের একটি বাসায় গৃহপরিচারিকার কাজ করে। গত দুই মাস ধরে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় নান্দাইলের মুশলী ইউনিয়নের চংভেদেরা গ্রামের মো. মজনু মিয়ার ছেলে মো. শামীম মিয়ার (২৫) সাথে। সস্পর্কের এক পর্যায়ে শামীম তাকে কাছে পেতে মরিয়া হয়ে যায়। কিন্তু বিয়ের আগে তার সাথে যেতে অপারগতা প্রকাশ করে। এই অবস্থায় শামীম বিয়ের শর্তে রাজি হয়ে তাকে আনতে গত সোমবার ময়মনসিংহের মাসকান্দা এলাকায় যায়। সেখান থেকে তাকে একটি সিএনজি চালিত অটোরিকশায় করে রাত ১১টার দিকে নান্দাইলের কালিগঞ্জ বাজারের মার্কেটে নিয়ে যায়। সেখানে  তাকে পালাক্রমে 

নির্যাতনের পর এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে সকালে দেখতে পায় সে বাজারের পাশে  একটি সেতুর নিচে খালে পড়ে রয়েছে। এ সময় তার গোংড়ানিতে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কিছু দূরে কালিগঞ্জ-তাড়াইল সড়কের পাশে একটি ক্লাবের পরিত্যক্ত ঘরে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং তরুণীকে উদ্ধার করে।
এ বিষয়ে নান্দাইল থানার  ওসি মন্সুর আহমেদ জানান, তরুণীকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্তদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]