ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯ ৬ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯

সিরাজগঞ্জে এক নারী ও এক যুবকের লাশ উদ্ধার
সিরাজগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৬ জুন, ২০১৯, ৮:৪৬ পিএম আপডেট: ২৬.০৬.২০১৯ ৯:০৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 113

সিরাজগঞ্জে এক নারী ও এক যুবকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জে এক নারী ও এক যুবকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জের সদর ও উল্লাপাড়া থেকে এক নারীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্তি ইউনিয়নের ক্ষুদ্র বয়ড়া গ্রাম ও সকালে উল্লাপাড়া বাজার থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়।

নিহতেরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্তি ইউনিয়নের ক্ষুদ্র বয়ড়া গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী ফাতেমা খাতুন (২৮), উল্লাপাড়া উপজেলার দাদপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে আব্দুল খালেক (২৩)।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন ফাতেমা খাতুন।  সকালে তাকে বাড়ির লোকজন ডাকাডাকি করে কোন শাড়াশব্দ পায়না না।  পরিবারের লোকজন এটিকে স্বাভাবিক মৃত্যু বলে এলাকাবাসীকে জানায়।  কিন্তু ফাতেমার পরিবার তার মৃত্যু অস্বাভাবিক ভাবে হয়েছে অভিযোগ এনে পুলিশকে খবর দেয়।  বুধবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

অপর দিকে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহমেদ জানান, বুধবার সকালে উল্লাপাড়া বাজার মসজিদের পাঁচতলার ছাদ থেকে খালেক নামে এক যুবক লাফ দিয়ে নিচে পড়ে গুরুতর আহত হন।  পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় দ্রুত উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

পরিবারের বরাদ দিয়ে ওসি আরো বলেন, নিহত যুবক আব্দুল খালেক একজন মানসিক প্রতিবন্ধী ছিল। ধারণা করা হচ্ছে ছাদ থেকে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]