ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯ ৪ কার্তিক ১৪২৬
ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯

সময়ের আলোর সম্পাদকের বড় বোনের ইন্তেকাল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০১৯, ৩:৪৯ পিএম আপডেট: ৩০.০৬.২০১৯ ১১:৪০ এএম | অনলাইন সংস্করণ

সময়ের আলোর সম্পাদকের বড় বোনের ইন্তেকাল

সময়ের আলোর সম্পাদকের বড় বোনের ইন্তেকাল

দৈনিক সময়ের আলোর সম্পাদক রফিকুল ইসলাম রতনের বড় বোন 
হোসনে আরা বেগম আজ বেলা ৩টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তিনি শ্বাসকষ্ট ও নিউমোনিয়ায় ভুগছিলেন।

হোসনে আরা বেগম ছিলেন সাত ভাইবোনের মধ্যে সবার বড়। তিনি দুই ছেলে ও পাঁচ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার দ্বিতীয় ছেলে টাঙ্গাইলের ধনবাড়ীর পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন। তার স্বামী মরহুম খন্দকার নজরুল ইসলাম পরিবার পরিকল্পনা অধিদফতরের সুপারিনটেন্ডেন্ট ছিলেন। মরহুমার ভাগ্নে কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। মরহুমাকে আজ স্কয়ার হাসপাতালে হিমাগারে রাখা হবে। কাল ধনবাড়ীতে বাদ জোহর প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আছর মরহুমার গ্রামের বাড়ি মুসুদ্দিতে দ্বিতীয় নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শোক : দৈনিক সময়ের আলোর সম্পাদক রফিকুল ইসলাম রতনের বড় বোনের মৃত্যুতে আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান আলহাজ এম এম এনামুল হক, উপব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ ও মো. আমিনুল হক নাবিল এবং সময়ের আলো প্রকাশক গাজী আহমেদ উল্লাহসহ সময়ের আলো পরিবার গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]