ই-পেপার শুক্রবার ১৯ জুলাই ২০১৯ ৪ শ্রাবণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৯ জুলাই ২০১৯

চিকিৎসা সেবা হাতের মুঠোয় এনে দিচ্ছে অ্যাক্রো মেডিকেল
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০১৯, ৪:১৪ পিএম আপডেট: ০৩.০৭.২০১৯ ৪:২০ পিএম | অনলাইন সংস্করণ

চিকিৎসা সেবা হাতের মুঠোয় এনে দিচ্ছে অ্যাক্রো মেডিকেল

চিকিৎসা সেবা হাতের মুঠোয় এনে দিচ্ছে অ্যাক্রো মেডিকেল


উন্নত ও আধুনিক বিশ্বের মত এখন বাংলাদেশেও প্রতিটি মানুষের স্বাস্থ্য সেবাকে সহজ ও স্বল্প খরচে নিজ বাসস্থানে পৌছে দিতে বর্তমানে দেশে নতুরভাবে  কাজ করছে অ্যাক্রো মেডিকেল।  বর্তমান সময়ের প্রেক্ষাপটে প্রতিদিন প্রতিটি মানুষের মেডিকেল চেক আপ এখন অত্যাধিক প্রয়োজনীয়। কিন্ত রাস্তায় জ্যাম,এপোয়েনমেন্ট না পাওয়া দেশের বাইরে গেলে সঠিক তথ্যের অভাব ইত্যাদি বিষয়গুলো প্রতিনিয়তই পীড়া দেয় সকলকে। এত কিছু চিন্তা করে অ্যাক্রো মেডিকেলের আগমন। বলা যায়  একই ছাতার নিচে বরখানে পাওয়া যাবে সকল চিকিৎসা সেবা।  অ্যাক্রো মেডিক্যালের সিইও আরিফুল ইসলাম বলেন,  বাংলাদেশের প্রেক্ষাপটে চিকিৎসা সেবা নিশ্চিত করা সবার জন্যই খুব কঠিন। আবার নানা কারণে আমরা বিড়ম্বনারও সামিল হই, তাই মনে করি অ্যাক্রো মেডিক্যালই একমাত্র জায়গা যেখানে সব সমস্যার সমাধান পাওয়া যাবে। বলা যেতে পারে একই ছাতার নিচে সকল চিকিৎসা সেবা।  আর তাই সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টা সার্বক্ষণিক চিকিৎসা সেবা ও সুবিধার কথা চিন্তা করে অ্যাক্রো মেডিকেলের আয়োজন।

অ্যাক্রো মেডিকেল যেসব সেবা বর্তমানে প্রদান করছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো

বিদেশে চিকিৎসা সেবা এখন হাতের মুঠোয় এনে দেয়া
দেশের বাইরে অনেকেই যাচ্ছেন চিকিৎসা করাতে। কিন্ত ভালো ডাক্তারের এপায়োনমেন্ট না পাওয়া ,ভাল হসপিটালের খোজ না পাওয়া ,ব্যয় বৃদ্ধি পাওয়া ,দালালের খপ্পরে পড়া সহ নানাবিধ ঝামেলায় পড়েন রুগীরা। এসব কথা চিন্তা করে অ্যাক্রো মেডিকেল দেশের বাইরের চিকিৎসার জন্য আপনার সব ধরণের প্রয়োজন পূরণ করছে।  অ্যাক্রো মেডিকেল ১৪ টি দেশে ৩৫০টির ও অধিক হাসপাতালের মাধ্যমে প্রতিটি রুগীকে তার সাধ্যের মধ্যে উন্নত চিকিৎসা সেবা প্রদানে যাবতীয় সহায়তা প্রদান করছে। এক্ষেত্রে বাংলাদেশের রুগীরা বিনামূল্যে নানা সুবিধা গ্রহন করছে। তা হলো-

*বিদেশের  ৩-৪ টি হাসপাতালে চিকিৎসা সংক্রান্ত যাবতীয় খরচ ও প্রক্রিয়া

*হোটেল বা রিসোর্ট সেন্টারে থাকা ও যাতায়তের সুব্যবস্থা বাংলাদেশ থেকে নিশ্চিত

*হাসপাতালে চিকিৎসা নিতে অভিজ্ঞ সহকারীর সহায়তা ও দ্রুত সময়ে সকল চিকিৎসা সেবা গ্রহন করছেন

*যদি দেশের বাইরে সহকারী প্রয়োজন হয় তবে সেটিও প্রেরণ করবে অ্যাক্রো মেডিকেল। আর এসব বিষয়ে একদমই ফ্রি পরামর্শ প্রদান করা


সার্বক্ষণিক ডাক্তারের পরামর্শ প্রদান ও বাসায় ডাক্তার প্রেরণ

প্রতিটি স্থায়ী সদস্যকে তাদের চিকিৎসা সংক্রান্ত সকল প্রয়োজনে সার্বক্ষণিক ডাক্তারের পরামর্শে থাকবেন। সদস্যগণ তাদের প্রয়োজন অনুযায়ী তাদের নিজ বাড়িতে নিজস্ব প্যানেলের চিকিৎসক দ্বারা দ্রুত পরামর্শও গ্রহন করা যাবে অ্যাক্রো মেডিকেল থেকে।।

 
প্রাথমিক চিকিৎসা ও নার্সিং সুবিধা নিজ বাসায় গ্রহন

যে সকল সদস্যগণ নার্সিং সুবিধা যেমন ড্রেসিং, ইনজেকশন গ্রহন সহ অন্যান্য সুবিধা নিজ বাড়িতে নিতে আগ্রহি তাদের জন্য অ্যাক্রো মেডিকেল অভিজ্ঞ নার্সিং কর্মী প্রেরণ করে নার্সিং প্রয়োজন নিশ্চিত করছে। দরকারে রুগীর বাসায় সার্বক্ষণিক নার্সের সুবিধাও প্রদান করছে অ্যাক্রো মেডিকেল।


বাসা হতে  নমুনা সংগ্রহ  ও মেডিকেল পরীক্ষা সম্পূর্ণ করা

 রুগী অসুস্থ থাকলে তা ভয়াবহ রুপ ধারণ করে। আবার অনেক রুগীর আপনজন চাকুরি  কিংবা দেশের বাইরে থাকার কারণে হাসপাতালে যাওয়া কঠিন হয়ে পড়ে। সেই জন্য অ্যাক্রো মেডিক্যাল বাসা থেকেই রুগীর মেডিকেল টেস্ট করার জন্য নমুনা সংগ্রহ করছেএবং মেডিকেল পরীক্ষা সম্পূর্ণ করে বাসাতেই রিপোর্ট সরবরাহ করছে।

 

গ্রাহক / রোগীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ ও সহায়তা প্রদান

 সেবা  প্রদান করতে অ্যাক্রো মেডিকেল বদ্ধ পরিকর। ডাক্তার দেখানো, বা অপারেশনের পরবর্তী ঔষুধ  গ্রহন সময়গুলোতে প্রতিনিয়তই  শারীরিক অবস্থার খোজ নিবে অ্যাক্রো মেডিকেল। যদি ফোনে হয় তবে ফোন কলের মাধ্যমে আবার যদি বাসায় গিয়েও  শারিরীক অবস্থার খোজ নিতে হয় তবে বাসা গিয়েই সেই কাজ গুলো সম্পন্ন করবে অ্যাক্রো মেডিকেল। এছাড়া আপনার সকল প্রকার চিকিৎসার চাহিদা ও সহায়তা প্রদানে অ্যাক্রো মেডিকেল থাকবে  পাশে।

 এছাড়াও সঠিক সময়ে অ্যান্টিবায়োটিক সেবনে সহায়তা,প্রতিনিয়ত অভিজ্ঞ ডাক্তারের দ্বারা স্বাস্থ্য সহায়তা প্রদান ও খাবার মেনু, অ্যাক্রো মেডিকেলে  পাবেন একজন সহায়ক যিনি রুগীকে বাসা থেকে হাসপাতালে নিয়ে যাওয,ডাক্তার দেখানো,টেস্ট করানো, ঔষুধ কিনে বাসায় পৌছিয়ে দেয়া সহ  সকল দায়িত্ব পালন করবে। সাথে সাথে যদি কোন কাউন্সিলিং বা বয়স্ক রুগীর সময় কাটানোর বা গল্প করার জন্য সহায়কের  প্রয়োজন হয় সেটিও  দিচ্ছে অ্যাক্রো মেডিকেল । ফিজিও থেরাপী ও  অ্যাম্বুলেন্স ও পাওয়া যাবে অ্যাক্রোর মাধ্যমে।

 একবার রেজিস্ট্রেশন করে আজীবন সদস্য হওয়া যাবে অ্যাক্রো মেডিকের সাথে। যেখানে রেজিষ্ট্রেশন ফি মাত্র তিন হাজার টাকা আবার একই পরিবারের তিনজন রেজিষ্ট্রেশন করলে থাকবে ৩৫% পর্যন্ত ছাড় আর শিশুদের জন্যও থাকবে স্পেশাল সুবিধা।  আর সদস্য হবার পর প্রতি মাসে সার্ভিস চার্জ হিসেবে দিতে হবে মাত্র দুইশ টাকা। আর যে সেবা গুলো  প্রদান করা হবে সেগুলো থেকে নেয়া হবে একদমই কম মূল্য।  অ্যাক্রো মেডিকেলের আজীবন সদস্য হলে , নিয়মিত স্বাস্থ্য পর্যবেক্ষণ ও প্রয়োজনীয় পরামর্শ, অনুমোদিত হাসপাতাল ডায়াগনিষ্টিক সেন্টার থেকে বিশেষ ছাড়, অ্যাক্রো মেডিকেলের পরিচয়পত্র পাওয়া যাবে।

রুগীর টেস্টের কাগজ,রিপোর্ট,প্রেস্কিপসনের ঝামেলার কথা চিন্তা করে অ্যাক্রো মেডিকেল রুগীর সবধরণের মেডিকেল তথ্য সফটওয়্যারের মাধ্যমে সংরক্ষণ করছে এবং প্রয়োজন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করছে।

 বলা যায় অ্যাক্রো মেডিকেল গ্রাহক বা তার প্রিয় মানুষটির সুস্থতার বিষয়ে বদ্ধ পরিকর। যেকোন দরকারে ও প্রয়োজনে অ্যাক্রো মেডিকেল আছে সবসময় পাশে।  অ্যাক্রো মেডিকেলের সেবা ও পরামর্শ গুলো রুগীর জন্য আধুনিক সহজতর,যুগোপযোগী , যা তার প্রয়োজনগুলো পূরণের সাথে ব্যক্তি জীবনকে করবে সহজ ও লাভজনক। www.acromedical.com  এই ওয়েব সাইডে সব তথ্য পাবেন সবাই। এছাড়াও পেসবুকে আপডেট পেতে acro medical পেজেও পাবেন তথ্য। আর সার্বক্ষণিক পোনে সুবিধা পেতে  ০১৭৮৪ ৫৩ ২১  ৫৯  এই নম্বরে কল করতে পারেন। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]