ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯ ৬ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯

নেত্রকোণায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার
নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০১৯, ৪:৩৫ পিএম আপডেট: ১২.০৭.২০১৯ ১১:৩৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 146

নেত্রকোণায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

নেত্রকোণায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার


নেত্রকোণার বারহাট্টা উপজেলার হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের একজন ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়ের মামলায় বিদ্যালয়টির প্রধান শিক্ষক আইন উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।এছাড়াও  বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর  একজন ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার আসামী এই আইন উদ্দিন।

বুধবার সকালে নবম শ্রেণীর এক ছাত্রী বাদী হয়ে বারহাট্রা থানায় ধর্ষণ চেষ্টার মামলা করার পর পুলিশ দুপুরে তাকে নেত্রকোণা শহরের বিএডিসি ফার্ম এলাকা থেকে গ্রেপ্তার করে। এর আগে গত ১০ জুন বারহাট্রা থানায় এই প্রধান শিক্ষক আইন উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে থানায় মামলা করে বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রী।

নেত্রকোণা ভারপ্রাপ্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম মামলার বরাত দিয়ে জানান, গত ২৮ ফেব্রুয়ারী স্কুল চলাকালীণ সময়ে আইন উদ্দিন তার অফিস কক্ষে নবম শ্রেণীর ওই ছাত্রীটিকে ডেকে ধর্ষণের চেষ্টা চালান। এর আগে গত ২৫ ফেব্রুয়ারী অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে তার অফিস কক্ষের বাথরুমে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান।পরে ওই ছাত্রীও থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করে।

অষ্টম শ্রেণীর ছাত্রীর মামলায় আইন উদ্দিন হাইকোর্ট থেকে ৩০ জুন নাগাদ জামিনে ছিলেন। আজকে থানায় নবম শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টার মামলাটি দায়ের করলে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে  তাকে গ্রেপ্তার করে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]