ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯ ৪ কার্তিক ১৪২৬
ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯

সহিংস উগ্রবাদ প্রতিরোধে সেরা স্লোগানে পুরস্কার পেলেন নাছির ধ্রুবতারা
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০১৯, ৫:২০ পিএম আপডেট: ০৩.০৭.২০১৯ ৫:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

সহিংস উগ্রবাদ প্রতিরোধে সেরা স্লোগানে পুরস্কার পেলেন নাছির ধ্রুবতারা

সহিংস উগ্রবাদ প্রতিরোধে সেরা স্লোগানে পুরস্কার পেলেন নাছির ধ্রুবতারা

সহিংস উগ্রবাদ প্রতিরোধে জনসাধরণকে সম্পৃক্ত ও জনসচেতনতা বৃদ্ধিতে সেরা স্লোগান প্রদানকারী হিসেবে সিটিটিসি’র পুরষ্কার পেলেন মো. নাছির উদ্দিন ইবনে আলী (নাছির ধ্রুবতারা)।

গত রোববার (৩০ জুন) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত ওই পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম এ পুরষ্কার তুলে দেন।

সহিংস উগ্রবাদ প্রতিরোধে জনসাধরণকে সম্পৃক্ত ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সিটিটিসি, ডিএমপি গত ২৫ জুন থেকে ১ জুলাই পর্যন্ত ‘‘সহিংস উগ্রবাদ বিরোধী সচেতনতা সপ্তাহ পালন করে।

ওই সচেতনতা সপ্তাহে সেরা স্লোগান প্রদানকারীর প্রতিযোগীতায় ১০জন পুরষ্কার প্রাপ্ত ব্যক্তির মধ্যে নাছির ধ্রুবতারা দ্বিতীয় স্থান লাভ করেন।

অনুষ্ঠানে সহিংস উগ্রবাদ বিষয়ে সেরা রিপোর্টিং জুরি বোর্ডের সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. আব্দুস সালাম, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর সম্পাদক সাইফুল আলম, ডিবিসি নিউজের সিইও মঞ্জুরুল ইসলাম ও ডিএমপি’র মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মো. নাছির উদ্দিন ইবনে আলী বাংলাদেশ রিপোর্টাস ক্লাব নোয়াখালী জেলা শাখার কার্যকরী সদস্য এবং বাংলাদেশ প্রেস ও বাংলাদেশ আওয়ামী লীগের মুখপত্র “উত্তরণ” নোয়াখালী প্রতিনিধি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]