ই-পেপার রোববার ২২ সেপ্টেম্বর ২০১৯ ৬ আশ্বিন ১৪২৬
ই-পেপার রোববার ২২ সেপ্টেম্বর ২০১৯

একটু বৃষ্টিতেই হাঁটু পানির নীচে দিনাজপুর সরকারি সিটি কলেজ
নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
প্রকাশ: রোববার, ৭ জুলাই, ২০১৯, ২:২৭ পিএম | অনলাইন সংস্করণ

একটু বৃষ্টিতেই হাঁটু পানির নীচে দিনাজপুর সরকারি সিটি কলেজ

একটু বৃষ্টিতেই হাঁটু পানির নীচে দিনাজপুর সরকারি সিটি কলেজ

একটু বৃষ্টি হলেই হাঁটু পানির নীচে তলিয়ে যায় দিনাজপুর সরকারি সিটি কলেজ। এতে প্রতিনিয়ত ভোগান্তিতে পড়তে হচ্ছে কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ আগত অভিভাবকবৃন্দের।

সিটি কলেজ সূত্রে জানা গেছে, এ সমস্যা আগে ছিলো না। কলেজের সামনে দেড় মাস আগে দিনাজপুর পৌরসভা একটি ড্রেনটি উচুভাবে তৈরী করার পর থেকে এই সমস্যা দেখা দেয়। এতে কলেজের ১৮’শ শিক্ষার্থীসহ শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা ভোগান্তিতে পড়েছে। বৃষ্টি হলেই ভোগান্তিতে পড়ার ভয়ে কলেজে শিক্ষার্থীর সংখ্যা কমে যায়। শুধু তাই নয়, কলেজের সম্মুখ সড়কটিরও বেহলা অবস্থা। বৃষ্টি হলে রাস্তাটির প্রায় আধা কিলোমিটার অংশ পানির নীচে তলিয়ে যায়। এসময় জনসাধারণসহ কলেজের কেউ রাস্তাটি ব্যবহার করতে পারছে না।

দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম সময়ের আলোকে মোবাইল ফোনে জানান, ভোগান্তির বিষয়টি তার জানা নেই। অভিযোগ এলেই তা সমাধান করা হবে বলে তিনি জানান।

দিনাজপুর সরকারি সিটি কলেজের অধ্যক্ষ মো. মোজাম্মেল হক সময়ের আলোকে বলেন, আমরা খুবই ভোগান্তিতে পড়েছি। শিক্ষার্থী-শিক্ষক-কর্মচারীরা ঠিকমতো কলেজে প্রবেশ করতে পারছে না। এর সমাধানে পৌরসভাকে আজ চিঠি দেয়া হয়েছে বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]