ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯ ৬ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯

এরশাদ শংকামুক্ত নন, তবে বেঁচে আছেন: জিএম কাদের
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০১৯, ২:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 129

এরশাদ শংকামুক্ত নন, তবে বেঁচে আছেন: জিএম কাদের

এরশাদ শংকামুক্ত নন, তবে বেঁচে আছেন: জিএম কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন বলব না। তিনি শঙ্কামুক্ত নয় তবে জীবিত আছেন বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

সোমবার দুপুরে রাজধানীর বনানীতে জাপার চেয়ারম্যানের কার্যালয়ে ‘এরশাদের শারীরিক অবস্থা নিয়ে নিয়মিত’ সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

জি এম কাদের জানান, সোমবার এরশাদের ১২তম দিনের চিকিৎসা চলছে। এ পর্যন্ত তার শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। তিনি ওষুধ-সরঞ্জামের সাহায্যে স্বাভাবিক রয়েছেন।

সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, এরশাদকে ডায়ালাইসিস (হেমো ডায়া ফিল্টারেশন এবং হেমো পারফিউশন) দেওয়া হচ্ছে। চিকিৎসকদের ভাষায় তার কিছু কিছু ক্ষেত্রে উন্নতি হয়েছে, ওষুধ ও মেশিনের মাধ্যমে এটি সম্ভব হয়েছে বলে তারা জানিয়েছেন। তবে স্বাভাবিকভাবেই উন্নতি হয়নি বলেও তারা জানান।

তিনি আরো জানান, ভেন্টিলেশনের মাধ্যমেই এরশাদকে শ্বাস-প্রশ্বাস দেওয়া হচ্ছে। তবে ডাইজেস্টিভ সিস্টেমের ফাংশনটা ভালোভাবে চলছে না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জানান, সকাল ১১টায় আমি সিএমএইচে তাকে দেখতে গিয়েছিলাম। দেখলাম তিনি খুব গভীর ঘুমে আচ্ছন্ন। একটি মেশিন দিয়ে তার ডায়ালাইসিস করা হচ্ছে।

গোলাম মোহাম্মদ কাদের এমপি, হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় দেশবাসীর দোয়া কামনা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, এস.এম. ফয়সল চিশতী, মোঃ আজম খান, মেজর (অব.) মো. খালেদ আখতার, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা- ড. নুরুল আজহার, যুগ্ম মহাসচিব- হাসিবুল ইসলাম জয়, সম্পাদক মন্ডলী- ফখরুল আহসান শাহাজাদা, মো. শাহাজাহান মনসুর, সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক, মঞ্জরুল হক, মো. ইয়াকুব, মোস্তফা কামাল। কেন্দ্রীয় নেতা- মোহাম্মদ মোহিবুল্লাহ, হাজী সিরাজ, জাকির হোসেন, এম.এ হালিম, আনোয়ার হোসেন তোতা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]