ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ ৭ শ্রাবণ ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯

সাভারে এমএলএম কোম্পানীর নামে প্রতারণা; লাইফওয়ের চার প্রতারক আটক
সাভার প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯, ৮:০৩ পিএম | অনলাইন সংস্করণ

সাভারে এমএলএম কোম্পানীর নামে প্রতারণা; লাইফওয়ের চার প্রতারক আটক

সাভারে এমএলএম কোম্পানীর নামে প্রতারণা; লাইফওয়ের চার প্রতারক আটক

সাভারে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে লাইফওয়ে বাংলাদেশ (প্রা:) লিঃ নামের একটি প্রতিষ্ঠানের ৪ প্রতারককে আটক করেছে র‌্যাব-৪। এসময় চাকুরী প্রত্যাশী ২৩ জন ভোক্তভোগীকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ডের চৌরুঙ্গী সুপার মার্কেটের পঞ্চম তলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- লাইফওয়ে বাংলাদেশ (প্রা:) লিঃ কোম্পানীর শরিফ মিয়া (২৩), তোফায়েল আহমেদ (২৩), রাজু (২৪) ও মেহেদী হাসান (২৩)। তবে এদের মূল হোতারা পলাতক রয়েছে।
 
র‌্যাব-৪ জানায়, প্রায় পাঁচ মাস আগে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকার চৌরুঙ্গী সুপার মার্কেটে জিয়াউর রহমান জিয়াসহ বিভিন্ন এলাকার পাঁচ ব্যক্তি একটি অফিস ভাড়া নিয়ে লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম আরম্ভ করে। তাদের প্রধান কাজই হলো বেকারদের টার্গেট করে চাকুরীর প্রলোভন দেখিয়ে প্রতারণা করা।

এরই ধারাবাহিকতায় ওই প্রতিষ্ঠানের লোকজন পঞ্চাশ জন ব্যক্তিকে দেশের নামি দামি প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার কথা বলে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয়। ভুক্তভোগীরা চাকুরী না পেয়ে জানতে পারেন তারা প্রতারণার শিকার হয়েছেন।

পরে ভুক্তভোগীরা র‌্যাব-৪ এ বিষয়ে অভিযোগ করলে মঙ্গলবার দুপুরে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার উনু মং এর নেতৃত্বে ওই প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়।  এসময় ওই চার প্রতারককে আটক করা হয় এবং ২৩ জন ভুক্তভোগীকে উদ্ধার করা হয়।
র‌্যাব ৪-এর সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিমিটেড নামের ওই প্রতিষ্ঠানের মালিকদের আটক করার প্রক্রিয়া চলছে। এছাড়া তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।
 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]